রাজনীতিরাজশাহীসারাদেশ

আগামীর বাংলাদেশ গড়তে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান বিএনপি নেতা আজাদের

ঢাকা জার্নাল ডেস্ক: মো. ময়নুল হোসাইন, উল্লাপাড়া

আগামীর বাংলাদেশ গড়তে সকল ষড়যন্ত্র মোকাবিলায় সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন উল্লাপাড়া উপজেলা বিএনপি সদস্য সচিব আজাদ হোসেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর ) উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের জাতীয় তরুন সংঘ বড়পাঙ্গাসী ডিগ্রী কলেজ মাঠে আয়োজিত বিশাল সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, স্বৈরাচার বিদায় হয়েছে কিন্তু তাদের প্রেতাত্মারা এখনও ঘোরাফেরা করছে। তারা বিভিন্ন রকম বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। বিএনপির নাম ব্যবহার করে তারা অনৈতিক কাজে সম্পৃক্ত হয়েছে। এই ধরনের ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না। বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ এবং শহীদ জিয়া ও খালেদা জিয়ার সৈনিকরা এ ব্যাপারে প্রতিবাদ প্রতিরোধ গড়ে তুলবে। যেকোনোভাবে এ ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব তারা দিবে। তাই নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান দেন তিনি।

তিনি আরো বলেন, যারা রাজনীতি করেন না কিন্তু দেশকে ভালোবাসেন, বিভিন্ন পেশার এমন বহু মানুষ আত্মত্যাগ করেছেন। এই আত্মত্যাগের কারণ কী? কারণ, জনগণের অধিকার প্রতিষ্ঠা। জনগণ তাদের কথা বলবে। এমন একটি ব্যবস্থা, যেটিকে রাজনৈতিক ভাষায় বলে গণতান্ত্রিক ব্যবস্থা বা ভোটব্যবস্থা, জনগণের ভোট। তাই সকলকে সুসাশন প্রতিষ্ঠা করতে হবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা বিনএনপির আহব্বায়ক মো আব্দুল ওয়াহাব ,বড়পাঙ্গাসী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল্লাহ হোসাইন হাসু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ,সাংগঠনিক সম্পাদক রওশন আলী বাবলু ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিএনপির নেতাকর্মীরা।