মোদি ভীরু ও পাগল : কেজরি

ডিসেম্বর ১৫, ২০১৫

27দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দু কেজরিওয়াল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ভীরু ও পাগল বলে মন্তব্য করেছেন।  মঙ্গলবার সকালে তার অফিসে সিবিআই অভিযান চালানোর পর সামাজিকমাধ্যম টুইটারে এক টুইটে মোদিকে নিয়ে এই মন্তব্য করেন কেজরিওয়াল। মোদির নির্দেশে এই অভিযান চালায় সিবিআই।

তবে সিবিআই এই অভিযোগ অস্বীকার করেছে। তদন্তকারী সংস্থাটির দাবি, তারা একজন জ্যেষ্ঠ আমলার অফিসে অনুসন্ধান চালিয়েছেন যাকে গত সপ্তাহে ঘুষ গ্রহণের অভিযোগে ধরা হয়েছিল।

আম আদমি পার্টির (এএপি) আশিস খেতান নামের এক নেতা বলেন, ‘এটা রাষ্ট্রের অঘোষিত জরুরি অবস্থা। মোদি সরকার আমাদের দেশকে পুলিশি রাষ্ট্রে পরিণত করতে চাচ্ছেন। যেখানে নাগরিক অধিকার নেই।’সিবিআই দল ক্ষমতাসীন এএপির কেজরিওয়ালসহ অন্য সদস্যদের দিল্লির সচিবালয়ে প্রবেশে বাধা দেয়। সূত্র জানায়, মুখ্যমন্ত্রীর অফিসের তৃতীয় তলায় অভিযান অব্যাহত রয়েছে। এএপি অভিযোগ করে, সিবিআই এই অভিযানের কোনো কারণ দর্শাতে অস্বীকৃতি জানিয়েছে।

 

 

কয়েকদিন আগে ভারতের এনডিটিভি কংগ্রেস নেতা সোনিয়া গান্ধী ও রাহুল গান্ধীর নামে চলা ন্যাশনাল হেরাল্ড মামলার কথা উল্লেখ করে কেজরিওয়ালের কাছে জানতে চেয়েছিল দেশে রাজনৈদিক দ্বন্দ্ব আছে কী না। উত্তরে কেজরিওয়াল বলেন, ‘অবশ্যই এএপির সঙ্গে রাজনৈতি বিরোধ রয়েছে। আমাদের পাঁচ এমএলএকে যুক্তিহীনভাবে আটক করা হয়েছে।’

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.