জয়ে শুরু হায়দ্রাবাদের

সেপ্টেম্বর ২৫, ২০১৩

ঢাকা: চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টিতে দারুণ সূচনা হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদের। মঙ্গলবার ত্রিনিদাদ এন্ড টোবাগোকে চার উইকেটে হারিয়েছে তারা।

ত্রিনিদাদ এন্ড টোবাগো: ১৬০/৮ (২০ ওভার)
সানরাইজার্স হায়দ্রাবাদ: ১৬৪/৬ (১৯.৩ ওভার)
ফল: সানরাইজার্স হায়দ্রাবাদ জয়ী চার উইকেটে

মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে টস জিতে ফিল্ডিং নিয়ে প্রথম বলেই ত্রিনিদাদের ওপেনার লেন্ডি সিমন্সকে সাজঘরে পাঠান হায়দ্রাবাদের ডেল স্টেইন। শুরুটা অবশ্য ধরে রাখতে পারেনি ভারতীয় ফ্র্যাঞ্চাইজি। ব্যাট হাতে ঝড় তোলেন ড্যারেন ব্রাভো।

এভিন লিউইসকে নিয়ে ৪৯ ও জ্যাসন মোহাম্মেদকে নিয়ে ৬১ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন ব্রাভো। এর আগে ৪৪ বলে পাঁচ বাউন্ডারি ও চার ছক্কায় ৬৬ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। লিউইস ১৪ বলে ২২ ও দিনেশ রামদিনের ১৫ বলে ২১ রানও ওয়েস্ট ইন্ডিজ চ্যাম্পিয়নদের সংগ্রহে গুরুত্বপূর্ণ অবদান রাখে।

এছাড়া মোহাম্মেদ ১৯ ও নাভিন স্টিউয়ার্ট ১৭ রান করেন ত্রিনিদাদের পক্ষে। হায়দ্রাবাদের হয়ে বল হাতে দুটি করে উইকেট দখলে নেন ইশান্ত শর্ম, থিসারা পেরেরা ও ড্যারেন স্যামি।

১৬১ রানের লক্ষ্যে নেমে হায়দ্রাবাদ উদ্বোধনী জুটিতে ৩৫ রান তোলে। কিন্তু আরও ১০ রান যোগ করতে দুটি উইকেট হারিয়ে বিপদে পড়ে তারা। পার্থিব প্যাটেল ১৭ ও অধিনায়ক শিখর ধাওয়ান ২৩ রানে সাজঘরে ফেরেন। ততক্ষণে রানের সঙ্গে পাল্লা দেওয়া কঠিন হয়ে পড়েছিল। দলীয় ৯৫ রানে তারা চার উইকেট হারালে স্যামিকে নিয়ে ফের জয়ের আশা জাগান থিসারা পেরেরা।

তবে ১৮তম ওভারে দারুণ ব্রেকথ্রু আনেন সুনিল নারিন। স্যামি ১৫ রানে ও আশিষ রেড্ডি শূন্য হাতে তার ঘূর্ণির শিকার হন। অবশ্য পেরেরা টিকে থাকায় জয় সহজ হয়ে যায় হায়দ্রাবাদের। শেষ ওভারে সাত রানের দরকার হলে নেমে একটি বাউন্ডারি ও ওভার বাউন্ডারি হাঁকিয়ে তিন বল বাকি থাকতে জয় ছিনিয়ে আনেন করন শর্মা। অপর প্রান্তে ৩২ বলে চারটি করে চার ও ছক্কায় ৫৭ রানে টিকে ছিলেন পেরেরা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.