অনিশ্চয়তায় এরশাদ

সেপ্টেম্বর ২৫, ২০১৩

japa2-bg20130925112327ঢাকা জার্নাল, সিলেট: আগামীতে দেশে কি হবে আর কোন পদ্ধতিতে নির্বাচন হবে একটি দলের প্রধান হিসেবে এসব না জানাকে চরম অনিশ্চয়তা বলে উল্লেখ করেছেন ক্ষমতাসীন মহাজোটের শরিক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

‘আগামী নির্বাচনে গণতন্ত্র সুদৃঢ় হবে’ প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করে পাল্টা প্রশ্ন রেখে বলেন, দেশে গণতন্ত্রই নেই, আর সুদৃঢ় হবে কি করে?

বুধবার বিকেলে সিলেটের রেজিস্ট্রি মাঠে জাতীয় পার্টির সিলেট জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলনের বক্তব্যে এসব কথা বলেন এরশাদ।

সম্মেলনের আগে জাতীয় পার্টির নেতারা জানিয়েছিলেন, এরশাদ সিলেটে এসে আগামীতে একক ভাবে নির্বাচন এবং সিলেটের ১৯ আসনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা দেবেন।

এরশাদ একক নির্বাচনে ঘোষণা দিলেও কোনো প্রার্থী ঘোষণা দেননি। তবে বক্তৃতার শেষে সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক হিসেবে মো. সেলিম উদ্দিনের নাম ঘোষণা করেন।

আর নির্বাচন প্রসঙ্গে বলেন, যদি বিএনপি ছাড়া শুধু আওয়ামী লীগ নির্বাচনে যায়, তবে সে নির্বাচনে জাতীয় পার্টি যাবে না। গেলে দালাল ও কোলাবরেটর হবে।

তিনি বলেন, দেশ আজ দুই ভাগে বিভক্ত। আস্তিক ও নাস্তিক। নাস্তিকরা আল্লাহ ও আল্লাহর নবীর বিরুদ্ধে কটুক্তি করার পর আমি নিন্দা জানিয়েছি। কটুক্তিকারী নাস্তিকদের শাস্তি দাবি করেছি।

তিনি আরও বলেন, ক্ষমতাসীন সরকার নাস্তিকদের পক্ষে অবস্থান নিয়েছে। আমি জাতীয় পার্টি চেয়ারম্যান হিসেবে হেফাজতকে সমর্থন করেছি। ৯০ ভাগ মুসলমানের দেশে ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে কেউ পার পাবে না।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২৫, ২০১৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.