সানিকে ছাড়িয়ে আইটেম গার্ল সোফি!

মে ৭, ২০১৩

Sophieঢাকা জার্নাল: নিজের আবেদনময়ী ইমেজের জন্যই মূলত পরিচিত গায়িকা-অভিনেত্রী-পারফর্মার সোফি চৌধুরী। ইতিমধ্যে নিজের পপ গানগুলোতে ব্যাপক খোলামেলা ক্যামেরাবন্দি হয়ে একাধিকবার আলোচনায় এসেছেন তিনি। এছাড়াও বলিউডের ছবিতেও অভিনয় ও গানে নিজের আবেদনময়ী ইমেজ অক্ষুণ্ন রেখেছেন এ অভিনেত্রী।

এই সময়ে বলিউড ছবির অন্যতম হট গার্ল হিসেবে ধরা হয় সোফিকে। এদিকে সম্প্রতি সঞ্জয় গুপ্তা পরিচালিত ‘শুটআউট অ্যাট ওয়াদালা’ ছবির মাধ্যমে আবারও তুমুল আলোচনায় এসেছেন তিনি। এই ছবির ‘আলারে আলা’ নামক আইটেম গানে অত্যন্ত খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। গানটির মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন সোফি। এখানে জন আব্রাহামের সঙ্গে পারফর্ম করেছেন তিনি। গানটিতে অত্যন্ত স্বল্পবসনা সোফিকে আবিষ্কার করা গেছে। একটি দৃশ্যে শুধু লাল রঙা দু’টুকরো কাপড় পরে কাজ করেছেন তিনি। গানটিতে সোফির পারফর্মেন্সও হয়েছে অসাধারণ। ইতিমধ্যে এই গানটি গত চারদিনে ইউটিউবে রেকর্ডসংখ্যকবার দেখেছেন দর্শক।

 

sophie-chaudhary-e2f4299d-600x450এদিকে এর আগে একই ছবির আরও দুটি গানে পারফর্ম করেছেন প্রিয়াংকা চোপড়া ও সানি লিওন। কিন্তু খোলামেলার দিক দিয়ে প্রিয়াংকা ও সানিকেও ছাড়িয়ে গেছেন সোফি। গতকালই ছবিটি মুক্তি পেয়েছে। অ্যাকশননির্ভর এই বিগ বাজেটের ছবির প্রতি দর্শকদের ব্যাপক আগ্রহ অনেক আগে থেকেই লক্ষ্য করা গেছে। বিশেষ করে একাধিক তারকার পাশাপাশি আইটেম গানে প্রিয়াংকা, সানি লিওন ও সোফি চৌধুরীর উপস্থিতি অন্যরকম মাত্রা যোগ করেছে ছবিতে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.