June 28, 2017, 11:37 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৩৭

রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ টানা তিনদিন হরতাল

Copy of shibirঢাকা জার্নাল: রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলায় টানা দিনের হরতাল ডেকেছে ইসলামি ছাত্রশিবির। রোববার দুপুর ৩টার দিকে ই-মেইলে পাঠানো এক বিবৃতিতে হতাল কর্মসূচির কথা জানায় রাজশাহী মহানগর ছাত্রশি।

শিবিরের অফিস সম্পাদক আনোয়ারুল ইসলাম মাসুমের সন্ধান দাবিতে দুই জেলার শিবির নেতৃবৃন্দ সোমবার সকাল ৬টা থেকে বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত এ হরতালের ডাক দেয়। তবে এইচএসসি ও আলীম পরীক্ষা হরতালের আওতামুক্ত থাকবে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

রাজশাহী মহানগর ছাত্রশিবিরের প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমানের পাঠানে সংবাদ বিজ্ঞপ্তিতে বিবৃতিদারা হলেন, ছাত্রশিবির রাজশাহী মহানগরী সভাপতি আনিসুর রহমান বিশ্বাস, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আশরাফুল আলম ইমন, রাজশাহী জেলা পশ্চিমের সভাপতি আব্দুল কাদের, রাজশাহী জেলা পূর্ব সভাপতি সালাউদ্দিন মানিক, চাঁপাইনবাবগঞ্জ শহর সভাপতি শফিক এনায়াত উল্লাহ ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতি মাসুদ রানা।

বিবৃতিতে দাবি করা হয়, ইসলামী ছাত্রশিবির রাজশাহী মহানগরীর অফিস সম্পাদক আনোয়ারুল ইসলাম মাসুমকে গত ০৪ এপ্রিল র‌্যাব সদস্যরা বাড়ি থেকে ধরে নিয়ে যায়। কিন্ত গত ১৬ দিনেও তাকে আদালতে হাজির করা হয়নি। মাসুমের সন্ধান না দিলে আরো কঠোর কর্মসূচী দেয়ার হুমকি দেয়া হয়।

ঢাকা জার্নাল, এপ্রিল ২১, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল