রুদ্র-অনামিকার ‘আয় ফিরে আয়’ মিউজিক ভিডিও প্রকাশ

মার্চ ১, ২০২০

রুদ্র-অনামিকার ‘আয় ফিরে আয়’ মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে। সিক্স সিজন মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে মৌলিক এই গানচিত্রটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে গত ২৭ ফেব্রুয়ারি।

ইকবাল হোসেনের কথায় গানটির সুর করেছেন সাদাত হোসেন। সংগীতায়োজনসহ দ্বৈত এই গানটি কম্পোজ করেছেন পিবি রুদ্ধ। পিবি রুদ্রের সঙ্গে কণ্ঠ দিয়েছেন অনামিকা সরকার। এটি অনামিকা সরকারের প্রথম মিউজিক ভিডিও।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের শেষ বর্ষের ছাত্রী অনামিকা বলেন, `ছোট বেলা থেকেই বাবা-মায়ের অনুপ্রেরণায় তার গান শেখা। এছাড়া সংগীতের শিক্ষার্থী হিসেবে এর ধারাবাহিকতায় এবার আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেল তার প্রথম মৌলিক গানচিত্র।

রোমান্টিক কথার মেলোডি নির্ভর এই গানটির ভিডিওতে মডেল হয়েছেন অনামিকা-রুদ্র দুজনই।

গানের রচয়িতা ইকবাল হোসেন জানান, সৃজনশীল কাজে তারা সব সময় নিয়োজিত থাকবেন। বাণিজের জন্য সব সময় গুরুত্ব দেওয়া হবে শিল্পকে।’ ভিডিও চিত্রটির জন্য সিক্স সিজন মাল্টিমিডিয়া প্রসংশা পাচ্ছে বলে জানান তিনি।

গানে অভিষেক হওয়া প্রসঙ্গে অনামিকার ভাষ্য এমন, ‘গানটি প্রকাশের পর চারপাশ থেকে খুবই প্রশংসা পাচ্ছি। সবাই খুব উৎসাহ দিচ্ছেন। এজন্য আমি কৃতজ্ঞ গানটির সঙ্গে জড়িত সবার প্রতি। সিক্স সিজন না এগিয়ে এলে হয় তো এত সুন্দর গান নিয়ে হাজির হতে পারতাম না।’

অনামিকা সরকারের ইচ্ছে, তথাকথিত তারকা হওয়ার প্রতিযোগিতায় না নেমে আজীবন এমন কিছু শুদ্ধ বাংলা গানের সঙ্গে নিজেকে জড়িয়ে রাখা।

ইউটিউব লিংক –