July 27, 2017, 8:50 am | ২৭শে জুলাই, ২০১৭ ইং,বৃহস্পতিবার, সকাল ৮:৫০

নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টের স্কোয়াড ঘোষণা

ঢাকা জার্নাল: ২০ জানুয়ারি থেকে ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে শুরু হতে যাচ্ছে দ্বিতীয় টেস্ট। এই টেস্টকে সামনে রেখে রোববার সকালে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। অবশ্য প্রথম টেস্টের স্কোয়াড অপরিবর্তিত রয়েছে।

স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশের পর টেস্টে বাংলাদেশের সামনে মান বাঁচানোর চ্যালেঞ্জ। ১২ জানুয়ারি থেকে শুরু হওয়া প্রথম টেস্টে নিজেদের সেরাটা জানান দিয়েছে মুশফিকুর রহিমের দল। সাকিব আল হাসানের ক্যারিয়ারের সেরা ২১৭ এবং মুশফিকের ১৫৯ রানের ইনিংসে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়ে বাংলাদেশ। জবাবে ৫৩৯ রানে নিউজিল্যান্ড অলআউট হওয়ায় দ্বিতীয় ইনিংসে ব্যাট করার আগেই ৫৬ রানের লিড পায় টাইগাররা। দুদলের হাড্ডাহাড্ডি লড়াইয়ে ড্রয়ের সুভাস পাচ্ছে ওয়েলিংটন টেস্টে। প্রথম টেস্টের পারফরম্যান্স বিবেচনা করে দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে বিসিবি।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশের স্কোয়াড :

মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), ইমরুল কায়েস, মমিনুল হক, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, কামরুল ইসলাম রাব্বী, সৌম্য সরকার, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান, শুভাশীষ রায়।

ঢাকা জার্নাল, জানুয়ারি ১৫, ২০১৭।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল