July 22, 2017, 8:43 pm | ২২শে জুলাই, ২০১৭ ইং,শনিবার, রাত ৮:৪৩

ইসরায়েলি গোয়েন্দা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে বিএনপি

kamalঢাকা জার্নাল: দেশকে অস্থিতিশীল করতে বিএনপি ইসরায়েলি গোয়েন্দা সংস্থার সঙ্গে হাত মিলিয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার (১৫ মে) বিকেলে সচিবালয়ে নিজ দফতরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠক ও বিএনপির যুগ্মমহাসচিব আসলাম চৌধুরীর সম্পৃক্ততা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপি দেশের বিরুদ্ধে  যে অবস্থান নিয়েছে মোসাদের সঙ্গে বিএনপি নেতার বৈঠকই তার বড় প্রমাণ।

আসাদুজ্জামান বলেন, মোসাদের সঙ্গে বৈঠকের খবর পত্র-পত্রিকায় এসেছে। আমরা  দেখেছি, দেশবাসীও জানে। এ নিয়ে আমাদের আইন-শৃঙ্খলাবাহিনী কাজ করছে। মোসাদের সঙ্গে বৈঠকে তারা কি কি করেছে আশা করি সব কর্মকাণ্ডের তথ্য বেরিয়ে আসবে। আসলামসহ জড়িতদের খুঁজে বের করা হবে।

জুলহাজ-তনয় হত্যাকাণ্ডে বিদেশি জঙ্গি জড়িত কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশি জঙ্গিরাই আইএসসহ বিভিন্ন নামে এসব পরিকল্পিত হত্যাকাণ্ড চালাচ্ছে। আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তারা ধরাও পড়ছে।’

স্বরাষ্ট্র মন্ত্রী বলেন, দেশে যখন পরিকল্পিত হতাকাণ্ড হয় কিংবা টার্গেট কিলিং ঘটে ঘটনার সর্বোচ্চ দুই ঘণ্টার মধ্যে আইএস এর নামে দায় স্বীকার করে একটি সাইটে তা প্রচারিত হয়। আমাদের দেশে যেসব জঙ্গি রয়েছে তারাই বিভিন্ন নামে দেশকে অকার্যকর করার জন্য টার্গেট কিলিং চালিয়ে যাচ্ছে।

ঢাকা জার্নাল, মে ১৫, ২০১৬

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল