June 24, 2017, 1:03 pm | ২৪শে জুন, ২০১৭ ইং,শনিবার, দুপুর ১:০৩

হাসিমুখে নতুন লোগোতে টেলিটক

tarana_ier_ঢাক জার্নাল: নতুন লোগোতে ‘স্বপ্ন হাসিমুখের’ স্লোগান নিয়ে রি-ব্র্যান্ডিংয়ের মাধ্যমে যাত্রা শুরু করলো দেশের একমাত্র রাষ্ট্রায়াত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক। রি-ব্র্যান্ডিংয়ের মাধ্যমে টেলিটক আগামী দিনে বিস্তৃত পরিসরে উন্নত সেবা প্রদানের অঙ্গীকার করছে।

নতুন প্রযুক্তির পাল নিয়ে ‘হাসিমুখে নতুন পথে’ যাত্রা শুরু করলো টেলিটক, যার উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।

মঙ্গলবার (০৮ মার্চ) সন্ধ্যায় রি-ব্র্যান্ডিং এবং নতুন লোগো উন্মোচন উপলক্ষে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আয়োজন করা হয় জমকালো অনুষ্ঠানের।

নতুন লোগো উন্মোচনের পর প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, বাংলাদেশের অন্যতম প্রধান টেলিকম কোম্পানি হিসেবে টেলিটককে প্রতিষ্ঠিত করতেই এই রি-ব্রান্ডিং এবং নতুন লোগো উম্মোচন। টেলিটককে আমরা বাড়তি সুবিধা দিতে চাই না। সবার জন্য প্রতিযোগিতামূলক বাজার রাখতে চাই এবং টেলিটককে প্রতিযোগিতায় নিয়ে আসতে চাই।

তিনি বলেন, আমরা পেছনে ফির তাকাতে চাই না। অতীতের সব ব্যর্থতা ভুলে টেলিটক নিজের পায়ে দাঁড়াবে বলে আমার বিশ্বাস।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব এবং টেলিটকের চেয়ারম্যান ফয়জুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ।

নতুন উদ্যোমে, নতুন স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করার প্রত্যয় নিয়ে বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠানস্থল সাজানো হয়।

ঢাকা জার্নাল, ৮ মার্চ ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল