মুস্তাফিজ আউট, তামিম ইন

ফেব্রুয়ারি ২৯, ২০১৬

mostafijঢাকা জার্নাল:  সোমবার দুপুর থেকেই গুঞ্জনটা বেশ চাউর হয়েছিল, বাম পাঁজরের ইনজুরির কারণে দল থেকে বাদ পড়তে যাচ্ছেন মুস্তাফিজ। তার পরিবর্তে এশিয়া কাপে বাংলাদেশ দলে ফিরছেন তামিম ইকবাল। শেষ পর্যন্ত এটাই সত্যি হলো, গুঞ্জনটি রূপ নিল বাস্তবে।  এশিয়া কাপে আর খেলা হচ্ছে না মুস্তফিজের। তার জায়গায় বাংলাদেশ দলে ঢুকেছেন বাঁহাতি ওপেনার তামিম ইকবাল। সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এত তথ্যই নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সংবাদ বিজ্ঞপ্তিতে জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম খানের উদ্ধৃতি দিয়ে বিসিবি জানায়, ‘রোববার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের পরই নিজের অস্বস্তির কথা জানান মুস্তাফিজ। যে কারণে সোমবার তার এমআরআই করা হয়েছে। রিপোর্ট নিশ্চিত করেছে, ডানদিকে গ্রেড ওয়ান সাইড স্ট্রেইন হয়েছে মুস্তাফিজের। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। একই সঙ্গে আগামী ৪৮ ঘণ্টা তাকে বিশ্রামে থাকতে হবে। তারপর মুস্তাফিজের রিহ্যাব শুরু হবে। তবে আমরা আশা করছি, তিনি দ্রুতই সুস্থ হয়ে উঠবেন এবং বোলিং শুরু করবেন।’

এদিকে আগের দিন (রোববার) সকালে ব্যাংককে জন্ম নিয়েছে তামিম ইকবালের পুত্র সন্তান। নবজাতককে ছেড়েই সোমবার সকালে ঢাকায় চলে আসেন জাতীয় দলের বাঁহাতি হার্ড হিটার ওপেনার। এশিয়া কাপের বাকি ম্যাচগুলোতে খেলবেন পিএসএলে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করা তামিম ইকবাল।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.