বাবা হবেন তাই এশিয়া কাপ খেলছেন না তামিম

ফেব্রুয়ারি ১৪, ২০১৬

tamimঢাকা জার্নাল: দেশসেরা ওপেনার তামিম ইকবালকে বাইরে রেখে এশিয়া কাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিমের জায়গায় দলে এসেছেন ইমরুল কায়েস। এই একটি পরিবর্তন ছাড়া টি-টোয়িন্ট বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডের সবাই আছেন এশিয়া কাপের দলে।

বেশ কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, বাবা হতে চলেছেন তামিম ইকবাল। অবশেষে সুখবরটা নিজেই দেন তিনি। সন্তান জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে এশিয়া কাপে খেলবেন না টাইগার ওপেনার।

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ অনুষ্ঠেয় এশিয়া কাপের আয়োজক বাংলাদেশ। তামিমের সন্তানের পৃথিবীর আলো দেখার কথা  মার্চের শুরুতে। সে সময় তিনি স্ত্রীর পাশে থাকতে চেয়েছেন। মূলত, এ জন্যই তাকে রাখা হয়নি ১৫ সদস্যের স্কোয়াডে।

তামিমকে ছাড়াই ঘরের মাঠের এশিয়া কাপে নামতে হচ্ছে বাংলাদেশকে। পাকিস্তান সুপার লিগ (পিএসল) খেলতে এ মুহূর্তে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে অবস্থান করছেন তামিম ইকবাল।

এশিয়া কাপের বাংলাদেশ দল:  ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাসির হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান, আরাফাত সানি, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন ও আবু হায়দার রনি।

ঢাকা জার্নাল,১৪ ফেব্রুয়ারি ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.