July 27, 2017, 10:41 pm | ২৭শে জুলাই, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১০:৪১

কবর থেকে রাহার লাশ তোলা হচ্ছে

1868_1ঢাকা জার্নাল: অবশেষে কবর থেকে তোলা হচ্ছে লাক্স তারকা সুমাইয়া আজগর রাহার লাশ। আজ বৃহস্পতিবার দুপুরের পর যে কোন সময় তার লাশ তোলা হবে।

ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার দুপুর নাগাদ আজিমপুর কবরস্থান থেকে তারা লাশ তোলা হবে।

মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ও লাশ ওঠানোর তদারকির দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট বেগম শামীম বানু শান্তি বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, “আজকেই (বৃহস্পতিবার) লাশ তোলার সিডিউল আছে। দুপুর নাগাদ এ লাশ তোলার প্রস্তুতি নিচ্ছি। এজন্য আমি সরাসরি পুরান ঢাকার ডিসি অফিসে গিয়ে ম্যাজিস্ট্রেটের সঙ্গে দেখা করে তাকে নিয়ে রওয়ানা হবো।”

ম্যাজিস্ট্রেট শামীম বানু বলেন, “মামলার তদন্ত কর্মকর্তা এখনও আমার সঙ্গে যোগাযোগ করেননি। আমি প্রস্তুত আছি। যোগাযোগ করলেই দুপুর পর যে কোনো সময় লাশ তোলা হবে।”

এদিকে মামলার তদন্ত কর্মকর্তার আবেদনক্রমে বুধবার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবুল ফজল মীর লাশ তোলার তদারকির জন্য ম্যাজিস্ট্রেট শামীম বানুকে দায়িত্ব প্রদান করেন।39235_e8

উল্লেখ্য, ২০০৭ সালের লাক্স তারকা নির্বাচিত হওয়া মডেল ও অভিনেত্রী রাহা ২২ মার্চ দিবাগত রাতে রহস্যজনকভাবে মারা যান। পরিবারের দাবি মোহাম্মদপুরের চান মিয়া হাউজিংয়ের বাসায় সিলিং ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি।

রাহার পরিবার বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত না করেই রাহাকে আজিমপুর কবরস্থানে দাফন করে।
লাশ উত্তোলনের আবেদনে মামলার তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘মৃত্যুর কারণ নির্ণয়ের জন্য রাহার লাশ আজিমপুর কবরস্থান থেকে উত্তোলন করে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে লাশের সুরতহাল ও ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের চিকিৎসক দিয়ে ময়নাতদন্ত করা আবশ্যক।’

এ মৃত্যুর ঘটনায় রোববার রাত সোয়া ১০টায় রাহার বাবা আলী আজগর মোহাম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা করেন।

অপমৃত্যুর মামলায় রাহার বাবা উল্লেখ করেন, ‘‘যেহেতু রাহার মৃত্যুর ব্যাপারে আমরা কাউকে সন্দেহ করছি না কিংবা কোনো অভিযোগও নেই, তাই থানা পুলিশকে না জানিয়ে আমরা তার লাশ দাফন করি।”

ঢাকা জার্নাল, মার্চ ২৮, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল