অজয়-শাহরুখ বন্ধু নন, জানিয়ে দিলেন কাজল!

ডিসেম্বর ১৭, ২০১৫

10অজয় দেবগন আর শাহরুখ খানের সম্পর্ক ঠিক কেমন? কাজলকে নিয়ে কি দু’জনের জীবনে বেশ অস্বস্তি রয়েছে? না কি সব ঝড়ঝাপটা হাসি মুখে সামলে এই দুই ‘মহাপুরুষ’-এর তেজের আগুন চাপা দিয়ে রেখেছেন বুদ্ধিমতি কাজল? না কি সবটাই এই ত্রয়ীর ‘পাবলিসিটি স্টান্ট’!
দীর্ঘ দিন ধরেই এই তিনজনকে নিয়ে বলিউডে নানা জল্পনা ঘোরাফেরা করছে। সেলেবদের ঘরোয়া আড্ডাতেও এই বিষয়ে কম ঝড় ওঠেনি। বাকি আমার আপনার মতো সাধারণ ভক্তদের কথা তো ছেড়েই দিলাম। কিন্তু সব জল্পনায় ইতি টেনে বিস্ফোরক মন্তব্য করলেন বলিউডের ত্রিকোণ রহস্যের কেন্দ্রীয় চরিত্র কাজল! তাঁর সোজাসাপটা উত্তর, “না, অজয় আর শাহরুখ বন্ধু নন।” সে কী কথা! এই কারণেই কি অজয়, শাহরুখকে এক সঙ্গে কখনও দেখা যায় না! কাজলের ছবির প্রিমিয়ারেও থাকেন না অজয়, যদি সেখানে শাহরুখ আসেন! তা হলে কি দু’জন দু’জনকে একেবারেই সহ্য করতে পারেন না?

‘দিলওয়ালে’তে শাহরুখ-কাজলের টুকুর টুকুর
আরে না না, তেমনটা ভাবার কোনও কারণ নেই। কাজলের কথায়, “দু’জন মানুষ বন্ধু নাই বা হলেন, শত্রু হবেন কেন? হ্যাঁ, ওঁরা দু’জন বন্ধু নয়, তার মানে এটা কখনই নয় যে ওঁরা একে অপরের শত্রু।” কাজল আরও বলেন, “একজন আমার বন্ধু আর একজন আমার জীবনসঙ্গী। ওঁরা দু’জন একসঙ্গে পার্টিতে যান না বা সেলফি তোলেন বলে এটা ধরে নেওয়ার কোনও কারণ নেই যে ওঁরা দু’জন একে অপরকে অপছন্দ করেন। তাই এই নিয়ে জল্পনার কোনও জায়গাই নেই।” কাজলের থেকে আরও জানা গেল যে, সম্প্রতি অজয় দেবগণ আর শাহরুখ বুলগেরিয়ায় দেখা করেছেন, সময়ও কাটিয়েছেন একসঙ্গে।
তা হলে ভক্তগণ, অজয়, শাহরুখ বন্ধু নন, তবে ওঁরা একে অপরের শত্রুও নন। আর কাজল! সুখেই আছেন। এ বার শান্তি হল তো!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.