বাঙালি মেয়ে তানিশার প্রেমে ব্রেট লি!

অক্টোবর ১০, ২০১৫

11বাঙালি মেয়ে তানিশার সাথে মধুর প্রেমে মজেছেন সাবেক অস্ট্রেলিয়ান বোলার ব্রেট লি। সিডনি সমুদ্র সৈকতে অভিনেত্রী তানিশা চ্যাটার্জির সঙ্গে প্রেমে মত্ত থাকতে দেখা যায় ব্রেট লিকে! এমন এক প্রতিবেদন প্রকাশিত হয়েছে সিডনির এক ওয়েবসাইটে।

যদিও শ্যুটিংয়ের কাজে একসঙ্গে ছবি তুলেছেন লি তানিশা। তবে অনেকেই বলছেন, প্রাক্তন এই অসি পেসারের মন এখন তানিশায় মেতেছে। অবশ্য খবরটা গুজবের স্তরেই রয়েছে।জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়, ‘আন ইন্ডিয়ান’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন এই প্রাক্তন পেসার। সহঅভিনেত্রী হিসেবে তার সঙ্গে আছেন বাঙালি তানিশা মুখার্জি। সিনেমাটিতে লি তানিশা বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন। ঘনিষ্ঠ দৃশ্যগুলোর জন্য ব্রেট লি-তানিশাকে বলা হয়েছে একে অপরের সঙ্গে সময় কাটাতে।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়, সিডনিতে শুরু হয়েছে সিনেমাটির শুটিংয়ের কাজ। এখানে তানিশা অভিনয় করবেন মিরা নামের একটি চরিত্রে। সিনেমার গল্পে তানিশা-ব্রেট লি বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য আছে। দৃশ্যগুলো ক্যামেরায় নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে উদ্যোগ নিয়েছেন পরিচালক অনুপম শর্মা।

লি-এর সঙ্গে সময় কাটানোর বিষয়ে বলতে গিয়ে তানিশা উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘এটা আমার জন্য সারপ্রাইজ। সিনেমাটা করতে আমি উন্মুখ হয়ে আছি। চিত্রনাট্য আমার দারুণ পছন্দ হয়েছে।’ ২০০৬ সালে তানিশাকে টালিউড সিনেমা ‘বিবর’-এ একটি সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.