বরফের দেশে কাজল-শাহরুখের উষ্ণ ১২ দিন

আগস্ট ২১, ২০১৫

kajolরোমান্সের জন্য পাক্কা ১২ দিন সময় নিচ্ছেন কাজল আর শাহরুখ খান! জানা গিয়েছে, তার জন্য রীতিমতো এই দেশ ছেড়ে অন্য দেশে পাড়ি দিয়েছেন তাঁরা!

আসলে, সেই ২০১০ সালের পর ফের রুপোলি পর্দায় ফিরছেন এই কিংবদন্তী জুটি! ভারতীয় ছায়াছবির ইতিহাসে ব্যাপারটা যে বেশ গুরুতর, তা নিয়ে সন্দেহ নেই কারও! সেই জন্যই রোহিত শেঠির ‘দিলবালে’ ছবির একটি রোমান্টিক গানের দৃশ্যও যাতে বিশেষ হয়ে ওঠে, তার জন্য ১২ দিন সময় খরচ করছেন কাজল আর শাহরুখ।তা, সেই গানের দৃশ্য শুট করার জন্য কোথায় পাড়ি দিলেন তাঁরা?

জানা গেছে, কাজল আর শাহরুখ গিয়েছেন আইসল্যান্ডে। সঙ্গে গিয়েছেন ছবির পরিচালক আর অন্যান্যরা। এ ছাড়া বিশেষ ভাবে সেই শুটিং-এ হাজিরা দিচ্ছেন ফারহা খান। নায়ক-নায়িকার রোমান্সকে নাচের ছন্দে বেঁধে ফেলার দায়িত্বটা আপাতত রয়েছে তাঁরই হাতে।

অবাক লাগছে কি? এই যে রীতিমতো সাংবাদিক বৈঠক ডেকে ফারহা জানিয়েছিলেন, তিনি আর কোরিওগ্রাফি করবেনই না, তার কি হল?

kajolআসলে, ফারহা যে শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু। তাঁর একের পর এক হিট ছবির তিনটেতেই নায়ক তো শাহরুখই। মাঝে কিছু দিন দু’জনের মুখ দেখাদেখি বন্ধ থাকলেও এখন ফের বন্ধুত্ব ফিরেছে সমে। তাই বন্ধুর অনুরোধ ফেলতে না পেরে ফারহা রাজি হয়ে গিয়েছেন অন্যের ছবির কোরিওগ্রাফির কাজে। কথা দিয়েছেন তিনি, এমন রোমান্টিক ছন্দে হাজির করবেন কাজল-শাহরুখকে ছবির পর্দায়, যেমনটা আজ পর্যন্ত কেউ দেখেনি!

আপাতত শুধু অপেক্ষার পালা! সব ঠিক থাকলে চলতি বছরের বড়দিনেই মুক্তি পেতে পারে কাজল-শাহরুখের কামব্যাক ছবি। তখনই জানা যাবে, বরফের দৃশ্যে কী ভাবে উষ্ণতার আলিঙ্গনে আবদ্ধ হলেন তাঁরা!

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.