আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে

আগস্ট ২৩, ২০১৩

Tinniঢাকা জার্নাল: জনপ্রিয় অভিনেত্রী ও মডেল তারকা তিন্নি ব্যক্তিগত কারণেই মিডিয়া থেকে দূরে রয়েছেন বলে মিডিয়ার কাছে দাবি করেছেন। তিন্নি বলেছেন, ব্যক্তিগত কারণেই মিডিয়া থেকে দূরে রয়েছি। অথচ আমাকে নিয়ে নানা রকম অভিযোগ করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই।

আমার ক্যারিয়ারে নেতিবাচক প্রভাব সৃষ্টি করতেই বিভ্রান্তিমূলক প্রচারণা চালানো হচ্ছে।

সাম্প্রতিক সময়ে মডেল তারকা তিন্নি সম্পর্কে সাংস্কৃতিক অঙ্গনে অভিযোগ রয়েছে- সে মাদাকাসক্ত হয়ে পড়ছে। হিল্লোলের সাথে তিন্নির বিবাহ বিচ্ছেদের কারণেই তিন্নির এমন দশা হয়েছে বলে মনে করছেন তার সহকর্মীরা।

জানা গেছে, বর্তমানে কোন নাটক কিংবা বিজ্ঞাপনে কাজ করছেন না তিন্নি। এমনকি মিডিয়াপাড়ার ঘনিষ্ঠজনদের সঙ্গে তার যোগাযোগ বন্ধ রয়েছে। এমন কি কারো ফোনও তিনি রিসিভ করেন না।

বেশির ভাগ সময় কাটান বাসাতেই। জনপ্রিয় এই তারকাকে অভিজাত এলাকার কিছু ড্রাগ স্পটে দেখা গেছে বলে অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে মিডিয়া পাড়ায় বেশ কিছুদিন ধরে আলোচনা-সমালোচনা চলছে।

নাম প্রকাশ না করার শর্তে  কয়েকজন জানিয়েছেন, তিন্নিকে প্রায়ই মাদক সেবন অবস্থায় দেখা যায়। ইদানিং তার শারীরিক অবস্থার পরিবর্তন হয়েছে বলে অনেকে মন্তব্য করেছেন। বিশেষ করে গ্লামার হারাচ্ছেন এই মডেল। তার সহকর্মীরা দুঃখ করে বলেন, তিন্নির মত একজন প্রতিভাবান শিল্পী কেন নিজেকে নিঃশেষ করে দিচ্ছেন? আমরা জানি না।

এ বিষয়ে তিন্নির সাথে আমরা আলাপ করেতে গেলে তিনি কোন প্রকার কথা বলেন না। তার সহকর্মীরা মনে করেন, তিন্নি-হিল্লোলের ব্যক্তি জীবনের কিছু ভুলের কারণেই এমনটি হয়েছে। তবে সব কিছু ভুলে মডেল ও অভিনেত্রী প্রভারমত নতুন জীবন শুরু করতে পারেন তিন্নি। কেননা তার মত প্রতিভাবান শিল্পীকে আবারো পর্দায় দেখতে চান তার ভক্তরা।

তবে শীর্ষ নিউজের পক্ষ থেকে তিন্নির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ব্যক্তিগত সমস্যার কারণেই আমি মিডয়া থেকে কিছুদিন দূরে রয়েছি। আমার বিরুদ্ধে যে অভিযোগ করা হচ্ছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। আমার ক্যারিয়ারের ওপর নেতিবাচক প্রভাব ফেলতে কেউ এ ধরনের অপপ্রচার চলাচ্ছেন।

ঢাকা জার্নাল, আগস্ট ২৩, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.