প্রকাশের প্রতি প্রিয়াংকার সুমতি!

মে ১৩, ২০১৩

priyanka-chopra-hot-in-whiteঢাকা জার্নাল: প্রায় নয় বছর আগে প্রকাশ ঝা প্রিয়াংকার চুক্তিবদ্ধ ম্যানেজার ছিলেন। ২০০৪ সালে প্রকাশ ঝা’র সাথে বিভিন্ন বিষয়ে বনিবনা না হওয়ায় প্রিয়াংকা সম্পর্কচ্ছেদের ঘোষনা দেন।

চুক্তি অনুযায়ী ছয় মাস বাকি থাকায় প্রকাশ ও তার পাওনা টাকা দাবি করেন। এসবের পেছনে প্রিয়াংকার বাবা অশোক চোপড়া রয়েছেন বলে দাবি করেন।

তার অভিযোগ অশোক তার কাজে হস্তক্ষেপ করছেন এবং বলিউড ইন্ডাস্ট্রির প্রত্যেকের কাছে বদনাম করছেন। প্রিয়াংকার সাথে সাবেক প্রেমিক হারামানের ঘন্টার পর ঘন্টা কথোপকথন ফাঁস করে দেয়ার হুমকিও দেন প্রকাশ।

চুক্তিভঙ্গের অভিযোগে প্রিয়াংকার বিরুদ্ধে মামলা করেন এবং দুই বছর পর সন্ত্রাসী ছোটা শাকিল ফোনে প্রিয়াংকার পক্ষে তাকে হুমকি দিচ্ছেন বলেও অভিযোগ করেন।

অবশেষে অশ্লীল বক্তব্যদান এবং ব্যাক্তিগত জীবনে হস্তক্ষেপ করে হয়রানির অভিযোগে প্রকাশের বিরুদ্ধে মামলা করেন প্রিয়াংকা। অল্প সময়ের জন্য হলেও গ্রেফতার হয়েছিলেন প্রকাশ।

এর পর ২০১০ সাল থেকে প্রিয়াংকার ম্যানেজার হিসেবে আসেন তারই কাজীন মীরা।
সম্প্রতি প্রিয়াংকা চোপড়া এমন একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন যে ছবির প্রজেক্ট ডিজাইনার হচ্ছেন প্রকাশ ঝা। সুতরাং আবার তারা একত্রে কাজ করছের এ কথা বলাই যায়।

ফিরোজ নাদিয়াদওয়ালার ‘ওয়েলকাম টু’ সিনেমায় আবার একসাথে হচ্ছেন তারা, এটির মুখ্য চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম। প্রিয়াংকা রাজি হলেই পরিচালক প্রকাশ ঝা’র সাথে কথা পাকাপাকি করবেন বলে জানা গেছে।

প্রিয়াংকার সুমতি হলে বিষয়টি খুবই মজার হবে। আর প্রকাশ ও মনে করেন এরপর তাদের আবার একসাথে কাজ করার ক্ষেত্রে আর কোন বাধা থাকবেনা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.