যৌনকর্মী হিসেবে চুক্তিবদ্ধ ভিনা মালিক

মে ৭, ২০১৩

পাকিস্তানী এই মডেলকে দেখুন ভিন্ন ভিন্ন চরিত্রে খোলা মেলা ও ব্যাতিক্রমি অভিনয় করতে। এতে বারবার পাকিস্তান ক্ষুব্ধও হয়েছে। বার বার আলোচনা ও সমালোচনার ঝড় ওঠলেও সরে দাঁড়ান নি নিজ অবস্থান থেকে। তার সর্বর্শেষ কাণ্ড পড়ুন।

 

Veenaa

ঢাকা জার্নাল: পাকিস্তানি অভিনেত্রী ভিনা মালিকের নাম শুনলেই চোখের সামনে প্লেবয় ম্যাগাজিনের কভার পেজের সেই নগ্নছবি ভেসে ওঠে। ছবিতে খোলামেলা হয়ে সাহসী অভিনেত্রী হিসেবেই পরিচিতি পান ভিনা।

সম্প্রতি দেখা গেছ তাকে ভিন্ন রুপে। খোলামেলা ভিনা সুটিং করেছেন পর্দানশীল চরিত্রে। কিন্তু এর পরপরই ভিন্ন কাণ্ড করে ফেলেন ভিনা মালিক। OUv9M

 

এ সময়ের আন্যতম বলিউডি মডেল-অভিনেত্রী ভিনা মলিক কিছুদিন পরপরই বিভিন্ন বিষয় নিয়ে হঠাৎ আলোচিত হয়ে উঠেন। তবে তার বেশিরভাগ আলোচনার বিষয়ই থাকে, অন্তরঙ্গ ছবি তোলা কিংবা ভিডিওতে অংশ নেওয়া। এবারও প্রায় একই ঘটনায় ঘটেছে।

 

6XbBmসম্প্রতি তিনি ‘জিন্দেগি ৫০-৫০’ নামের একটি ছবিতে চিত্রনায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হন। ছবিতে তিনি একজন যৌনকর্মী হিসেবে অভিনয় করবেন।

 

এই ছবির জন্যই সম্প্রতি এক ফটোশুট হয়, যেখানে একজন যৌনকর্মীর আদলে অনেকটাই অন্তরঙ্গ ও খোলামেলা ছবি তুলতে হয় তাকে। পড়েছিলেন একটি কালো বিকিনি।

 

 

উল্লেখ্য, তিনি এখন এই ছবিটি ছাড়াও ‘দ্য সিটি দ্যাট নেভার স্লিপস’-এ কাজ করছেন।

 

 

ঢাকা জার্নাল, মে ০৬, ২০১৩

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.