মা হচ্ছেন প্রভা

এপ্রিল ২৭, ২০১৩

Sadia-Jahan-Provaঢাকা জার্নাল: অনেক চড়াই-উৎরাইয়ের পর আলোচিত মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা  মাহমুদ শান্তর গলায় মালা পড়িয়েছিলেন। দেখতে দেখতে এরপর কেটে গেছে প্রায় দেড়টি বছর।

শ্বশুড়-শ্বাশুড়ি আর স্বামীর সঙ্গে ভালোই কাটছে তার দিন। আবার অভিনয়েও নিয়মিত হয়েছেন। কিন্তু এবার এসেছে নতুন খবর। মা হতে যাচ্ছেন এ তারকা।

জানা গেছে, নাতির মুখ দেখার জন্য তর সইছে না প্রভার শ্বশুড়-শ্বাশুড়ির। আর তাই ছেলে শান্তকে জানিয়ে দিয়েছেন তাদের ইচ্ছার কথা। কথা শুনে শান্তরও এ নিয়ে কোন আপত্তি নেই। আর প্রভাও স্বামী শান্তর কথা অমান্য করতে চাইছেন না।

Prova_1পরিবারের শুভাকাঙ্খী সূত্রে জানা যায়, মা হবার জন্য প্রভা আরও কয়েকটা দিন সময় চেয়েছিলেন শান্তর কাছে। আগামী বছরই শান্তকে সেরা উপহারটা দিতে চাইছেন প্রভা। বরাবরই ‘শান্ত’ স্বভাবের শান্ত  স্ত্রীর কথা মেনে নিয়েছেন কোন বাক্য ব্যয় না করে। সবমিলিয়ে আগামী বছরই মা হচ্ছেন প্রভা। তার আগে মিডিয়ায় নিজের অবস্থানটা আরেকটু পাকাপোক্ত করে নিতে চান এদেশের মিডিয়ার সম্ভবত সবচেয়ে সমালোচিত এ মডেল কন্যা।

বর্তমানে সংসারের পাশাপাশি নিয়মিত আবার অভিনয় শুরু করেছেন প্রভা। বর্তমানে এ তারকা এখন একাধিক নাটকের শুটিং করছেন। এ বছরের শেষের দিকে একটি সিনেমায়ও অভিনয় করার কথা রয়েছে প্রভার।

উল্লেখ্য, পারিবারিক উদ্যোগে ২০১১ সালের ১৯শে ডিসেম্বর বরিশালের ব্যবসায়ী মাহমুদ শান্তর সঙ্গে বিয়ে হয় প্রভার। শান্ত একটি মাল্টিন্যাশনাল কোম্পানির উচ্চ পদস্থ কর্মকর্তা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.