সোনালের জন্য ২০ জোড়া বিকিনি !

এপ্রিল ২৭, ২০১৩

sonal112ঢাকা জার্নাল: চলতি বছরে নতুন একটি ছবির জন্য সোনালের জন্য তৈরি করা হচ্ছে ২০ জোড়া বিকিনি। বিকিনি ছাড়াও আরও বিভিন্ন ধরনের পোশাক তৈরি করছে তরুণ এ ডিজাইনার টিম। জানা গেছে, বলিউডের ছবিতে কাজ করতে গিয়ে যে কোন পোশাক পরতেই আগ্রহী রয়েছেন সোনাল।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সোনাল চৌহান অভিনীত ‘থ্রিজি’ ছবিটি। এ ছবিতে নিল নিতীন মুকেশের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ছবিতে একাধিক দৃশ্যে বিকিনি পরে তিনি ক্যামেরাবন্দি হয়েছেন। পাশাপাশি নিলের সঙ্গে বিছানাদৃশ্যে কাজ করেছেন সোনাল। এ ছবিটি তেমন একটা ব্যবসা সফলতা না পেলেও এর মাধ্যমে নতুন করে আলোচনায় এসেছেন এ অভিনেত্রী।

কারণ, ‘জান্নাত’ ছবিতেও এতটা খোলামেলা হয়ে কাজ করেননি তিনি। এদিকে এ ছবির পর এবার নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সোনাল। মহেশ ভাট প্রযোজিত এটিও একটি ভৌতিক ছবি। তবে এখনই এ ছবির নাম ঠিক হয়নি।

ছবিতে এমন একজন তরুণীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সোনালকে, যার ওপর একটি আত্মা ভর করে। এদিকে এ ছবিতে ইমরান হাশমির বিপরীতে অভিনয় করার কথা রয়েছে সোনালের।

জানা গেছে, মহেশের এ ছবিতে কিছু দৃশ্যে তাকে অর্ধনগ্নভাবেও উপস্থাপিত করা হবে। চলতি বছরের মাঝামাঝি শুরু হবে এর শুটিং। এ ছবিতে সোনালের জন্য একটি ডিজাইনার টিম কাজ করছে।

সম্প্রতি একটি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন তিনি। এ বিষয়ে সোনাল চৌহান বলেন, ‘থ্রিজি’ ছবিটি আমার ক্যারিয়ারের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে। কারণ, এ ছবিটির মাধ্যমে নিজেকে আমি মেলে ধরতে সক্ষম হয়েছি। তাছাড়া প্রশংসাও করেছেন সবাই। মহেশ ভাটের নতুন আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছি। এটা একটি ভৌতিক ছবি। এখানে আরও বেশি হট সোনালকে দর্শকরা দেখতে পাবেন।

তবে এ নিয়ে আলোচনা-সমালোচনার কিছু নেই। কারণ, কাজ করতে গিয়ে কখনও খোলামেলা হতে আমি বিব্রতবোধ করি না। বরং খোলামেলা হয়ে কাজ করতে কমফোর্ট ফিল করি। আশা করছি আমার নতুন এ ছবিটি সবার ভাল লাগবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.