একসঙ্গে নাচবেন সৌরভ গাঙ্গুলি ও স্ত্রী ডোনা

মে ২২, ২০২২

ডোনা গঙ্গোপাধ্যায় একজন ওডিশি নৃত্যশিল্পী। ভারতে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। তাঁর স্বামী ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায়, মানে সৌরভ গাঙ্গুলিকে স্ত্রীর সঙ্গে নাচতে দেখা যাবে। ভিন্ন দুই অঙ্গনের দুজন শিল্পী একসঙ্গে নাচেননি কখনো। এবার প্রথম সেই দৃশ্য দেখবে সবাই।ভারতীয় বাংলা টিভি চ্যানেল জি বাংলার জনপ্রিয় দাদাগিরি অনুষ্ঠানের সঞ্চালক সৌরভ। অনুষ্ঠানটির ৯ম মৌসুমের চূড়ান্ত পর্ব প্রচারিত হবে শিগগিরই। গত শুক্রবার হয়ে গেল সেই পর্বের শুটিং। এদিনের প্রধান আকর্ষণ ছিল সৌরভ ও তাঁর স্ত্রী ডোনার একসঙ্গে নাচ করার ঘটনা। তবে এ অনুষ্ঠানের জন্য ওডিশি নাচেননি দুজন, নেচেছেন একটি হিন্দি গানের সঙ্গে। ‘ওম শান্তি ওম’ সিনেমার ‘আঁখো মে তেরি আজব সি অঁদায়ে হায়’ গানে নাচতে দেখা যাবে ডোনা ও সৌরভকে। এ অনুষ্ঠানে থাকবেন পশ্চিমবঙ্গের অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। তিনি অংশ নেবেন প্রতিযোগীদের জন্য রাখা বিভিন্ন খেলায়, সঙ্গে থাকবেন ডোনা।

 

প্রসেনজিৎ ছাড়াও এ পর্বে দেখা যাবে শিল্পী রূপম ইসলাম, পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী প্রমুখকে। গান করেছেন মনোময় ভট্টাচার্য, সোমলতা আচার্য, রাঘব চট্টোপাধ্যায়, ইমন চক্রবর্তীরা। দাদাগিরির চূড়ান্ত পর্ব নিয়ে এসব জানান অনুষ্ঠানের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। তিনি বলেন, ফাইনালে কোন জেলা জিতবে, সেটি এখনই প্রকাশ করা হয়নি। সেটি দর্শকেরা জানবেন অনুষ্ঠান প্রচারের দিনই। ৫ জুন দেখানো হবে ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে। এরপর ‘দাদাগিরি’র সময়ে চ্যানেলটি দেখাবে আরেক জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’।

দাদাগিরির শেষ মৌসুম, সিজন ৮ শুরু হয় ২০১৯ সালের ৩ অগাস্ট। এরপর ২০২০ সালের মার্চ মাসে লকডাউনের কারণে অনুষ্ঠানটি স্থগিত হয়। পরে আবার আগস্ট মাসে শুটিংয়ে ফিরে ১৩ সেপ্টেম্বর হলো অনুষ্ঠানের গ্র্যান্ড ফিনালে।