‘বিএনপি একটি সন্ত্রাসী দল’

এপ্রিল ২৪, ২০১৩

Hasan-Mamudsm20130407033326মির্জা রকিবুল হাসান, ঢাকা জার্নাল: বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, “বিএনপি বাংলাদেশে হরতাল দিয়ে নির্বিচারে মানুষের উপর হামলা চালাচ্ছে । এর মাধ্যমে তারা প্রমান করেছেন তারা এখন আর কোন রাজনৈতিক দল নয়। তারা এখন একটা সন্ত্রাসী দলে পরিনত হয়েছে ।”

বুধবার সকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন ।

তিনি অভিযোগ করে বলেন, “সমগ্র বাংলাদেশে বিএনপি এবং জামায়াত জোট তাদের জঙ্গি বাহিনী দিয়ে এক অস্থির পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে।”

ড. হাসান মাহমুদ জনগণের প্রতি আহবান জানিয়ে বলেন,“আমরা সকল সাধারন মানুষদেরকে আহবান জানাই তারা যেন এই ১৮ দলীয় সন্ত্রাস বাহিনির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়ান।”

বন ও পরিবেশ মন্ত্রী হরতালের কারনে দেশের সবচেয়ে ক্ষতিগ্রস্থ পোশাক শিল্প নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। এ প্রসঙ্গে তিনি বলেন,“খালেদা বিদেশি পত্রিকাতে নিবন্ধ লিখেছেন যেন বাংলাদেশের গার্মেন্টসের জিএস সুবিধা বন্ধ করে দেওয়া হয়।এর মাধ্যমে বিএনপি আমাদের দেশের পোশাক শিল্পকে বর্তমান প্রতিযোগিদার বাজার থেকে অনেক পেছনে নিয়ে যাবার চেষ্টা করছে।”

তিনি প্রধান বিরোধী দল বিএপির প্রতি আহবান জানিয়ে বলেন,“আপনারা হরতাল পরিহার করে আলোচনায় আসুন।শুধু শুধু হরতাল দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করবেন না।”

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতা মোবারক আলী শিকদারের সভাপতিত্বে এই বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন অভিনেতা এটিএম শামছুজ্জামান,স্বধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মনোরঞ্জন ঘোষাল।
বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নারী নেত্রী ফাতেমা জামান সাথী এবং আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার।

ঢাকা জার্নাল, ২৪ এপ্রিল, ২০১৩

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.