আওয়ামী লীগের সঙ্গে আমাদের আর প্রেম নেই: জাপা মহাসচিব

ডিসেম্বর ৫, ২০২১

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে আর কোনো প্রেম নেই আমাদের। আমাদের সঙ্গে প্রেম করে আওয়ামী লীগ তিন বার রাষ্ট্র ক্ষমতায় গেছে, এখন আমাদের ওপর নির্যাতন করছে। ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীদের ওপর হামলা করছে।

শনিবার (৪ ডিসেম্বর) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স (আইইবি) মিলনায়তনে জাতীয় পার্টির ঢাকা মহানগর দক্ষিণের বর্ধিত সভায় মুজিবুল হক এ কথা বলেন।

চুন্নু বলেন, মধ্যবিত্তের প্রধান বাহন হচ্ছে বাস সার্ভিস। সমন্বিত বাস সার্ভিস পরিচালনায় সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে। জাতীয় পার্টি আগামী নির্বাচনে তিনশো আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করবে, আর কোনো জোট নয়।

অনুষ্ঠানে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, প্রয়োজন ছাড়াই তেলের দাম বাড়ানোর কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। বিশ্ববাজারে তেলের দাম বেড়েছে এই অজুহাতে তেলের দাম বাড়ানো হয়েছে। এখন তো তেলের দাম কমছে, কিন্তু তেলের দাম কমানো হচ্ছে না কেন?

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভা অনুষ্ঠত হয়।