June 23, 2017, 5:59 am | ২২শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, ভোর ৫:৫৯

কুমড়ার মধ্যে পিস্তল !

2011-09-06-18-25-18-057195500-untitled-27ঢাকা জার্নাল: পুলিশের কাছ থেকে ছিনিয়ে নেওয়া একটি পিস্তল ৫১ দিন পর একটি মিষ্টি কুমড়ার ভেতর থেকে উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহের কোটচাঁদপুর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আলী আজমের কাছ পিস্তলটি জামায়াত-শিবিরের লোকজন ছিনিয়ে নিয়েছিল।

অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির মোবাইলফোন পেয়ে পরিত্যক্ত অবস্থায় শনিবার সকাল ৬টার দিকে কোটচাঁদপুর থানার পাশের একটি কবরস্থান থেকে পিস্তলটি উদ্ধার করে পুলিশ।

কোটচাঁদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, গত ২৮ ফেব্রয়ারি জামায়াত-শিবিরের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময়  শিবির কর্মীরা পুলিশকে মারধর করে ৬টি অস্ত্র ছিনিয়ে নেয়।

পরদিন কোটচাঁদপুর ব্রিজঘাট এলাকায় কপোতাক্ষ নদ থেকে ৫টি অস্ত্র উদ্ধার হলেও এএসআই আলী আজমের ৭.৬২ বোরের পিস্তলটি উদ্ধার করা যায়নি।‘

তিনি আরো জানান শনিবার ভোরে অজ্ঞাত এক ব্যক্তি মোবাইল ফোনে জানায় পিস্তলটি থানার পাশের কবরস্থানের মধ্যে মিষ্টি কুমড়ার ভেতর  লুকানো আছে।

খবর পেয়ে পুলিশ কবরস্থানের মধ্যে একটি ব্যাগভর্তি মিষ্টি কুমড়া পায়। থানায় এনে একে একে মিষ্টি কুমড়া কাটার পর একটিতে বিশেষ কায়দায় রাখা পিস্তলটি পাওয়া যায়।

বিষয়টি নিয়ে কোটচাঁদপুর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, জামায়াত শিবিরের কর্মীরাই ক্রমাগত পুলিশি অভিযানের মুখে পিস্তলটি এভাবে ফেলে যেতে পারে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল