June 29, 2017, 4:31 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৪:৩১

জুটি বাধলেন সালমান-ডেইজি ?

hpse_normal__471326167_Daisy Shah at Bloody Ishq item song shoot in Sakinaka, Mumbai on 6th July 2012 (25)ঢাকা জার্নাল: বলিউডের হার্টথ্রব সেলিব্রেটি সালমান খানকে নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন গুজবের সৃষ্টি হয়েছে। ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত একাধিক প্রেমের গুজবে জড়িয়েছেন খ্যাতিমান এ তারকা। ৪৭ বছর বয়সী সালমান তার অর্ধেক বয়সের মেয়েদের কাছেও ব্যাপক জনপ্রিয়।

সম্প্রতি সালমান খানকে নিয়ে সূত্রপাত হয়েছে এক নতুন গুজবের। গুজবের সত্যতা যাচাই এর জন্য ইতিমধ্যে অনেকে শুরু করেছেন গবেষণা।

বর্তমানে বলিউডের এই শক্তিমান অভিনেতা তার পরবর্তী সিনেমা ‘মেন্টাল’ এর শুটিং এর জন্য ভারতের মহারাষ্ট্রের লাভাসা-তে অবস্থান করছেন। ছবিটি পরিচালনা করছেন সোহেল খান।

সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী ডেইজি শাহ। জানা গেছে, সহ অভিনেত্রী ডেইজিকে নিয়ে প্রায়ই শুটিং শেষে এবং অবসরে ঘুরতে যাচ্ছেন সালমান খান। কখনো কখনো লাভাসার রাস্তায় একসাথে বাইসাইকেল চালাতেও দেখা যাচ্ছে তাদের।

একটি সূত্র জানিয়েছ, সালমান খান তার এই সহ অভিনেত্রীর সাথে সময় কাটাতে অনেক পছন্দ করেন। তাই সময় পেলেই ঘুরতে বের হন একসাথে। মাঝে মাঝে গভীর রাতেও একসাথে সাইকেল চালাতে দেখা যাচ্ছে তাদের। তবে শুধু মাত্র সালমান নন, ডেইজিও তার সালমানের সঙ্গ খুব ভালোভাবেই উপভোগ করছেন।

সালমান খান সব সময়ই তার সহ-অভিনেত্রীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখেন। কখনো এই বন্ধুত্ব রূপ নিয়েছে প্রেমের গুজবে। দেখা যাক ডেইজি শাহ্ এর সাথে সালমান খানের সম্পর্ক কোন দিকে গড়ায়।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল