ডিএ তায়েব ফাউন্ডেশনের রমনা থানা সভাপতি সালাম সম্পাদক অপূর্ব

জুলাই ১, ২০২০

ঢাকাঃ ডিএ তায়েব ফাউন্ডেশনের ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে এম এ সালাম শান্ত ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মনিরুজ্জামান অপূর্বকে নির্বাচিত করা হয়েছে।

ডিএ তায়েব ফাউন্ডেশন ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ডি এ তায়েব ফাউন্ডেশন ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটিতে আমাদেরকে নির্বাচিত করায় ডি এ তায়েব ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক সম্মানিত ডি আইজি হাবিবুর রহমান, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মাহবুবা শাহরিন ,কেন্দ্রীয় কমিটির সভাপতি মকফুবার রহমান সুইট সিনিয়র সহ-সভাপতি অভিনেতা আফজাল শরীফ, সাধারণ সম্পাদক মুকুল চৌধুরীসহ কেন্দ্রীয় কমিটির সকলকে জানাই আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এ সময় ডিএ তায়েব ফাউন্ডেশন ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ডিএ তায়েব ফাউন্ডেশন একটি সামাজিক ও সমাজসেবামূলক ফাউন্ডেশন।

এ ফাউন্ডেশনটি সমাজের অবহেলিত দুস্থ ও নিপীড়িত মানুষের সেবায় কাজ করে থাকে। আরও বলেন, আমাদের যে দায়িত্ব দেওয়া হয়েছে, ইনশাআল্লাহ আমাদের দায়িত্ব আমরা যথাযথ ভাবে পালন করব এবং সমাজের উন্নয়নের জন্য সর্বদা সচেষ্ট থাকবো ।