June 29, 2017, 4:40 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৪:৪০

হেফাজত ইসলামের দেশ অচলের হুমকি

Saimon----2bg120130412062027

আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে মুক্তি না দিলে সারা দেশ অচল করে দেয়ার হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম।

বিকালে রাজধানীর পুরানা পল্টনে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে হেফাজতে ইসলামের নেতারা বলেন, মাহমুদুর রহমান নাস্তিকদের বিরুদ্ধে এবং ইসলামের পক্ষে অবস্থান নেয়ার কারণেই তাকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। অচিরেই এই নির্ভীক সম্পাদককে  মুক্তি না দিলে তৌহিদী জনতা জেলের তালা ভেঙ্গে তাকে মুক্ত করবে। হেফাজতে ইসলাম সারা দেশ অচল করে দিয়ে তাকে মুক্ত করে আনবে।

শুক্রবার বিকাল ৪টায় বায়তুল মোকাররমের উত্তর গেইটের উল্টোদিকে হাউজ বিল্ডিং গলিতে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে হেফাজতের নেতারা এ হুমকি দেন। মাহমুদুর রহমানকে গ্রেপ্তার, সারাদেশে হেফাজত নেতাকর্মীদের ওপর হামলা, মামলা ও নির্যাতনের প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ কর্মসূচির ডাক দেয় ঢাকা মহানগর হেফাজতে ইসলাম।

হেফাজত লেজ গুটিয়ে চট্রগ্রাম চলে গেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের এমন বক্তব্যের প্রতিবাদ জানিয়ে হেফাজত নেতারা বলেন, লেজগুটানোর অভ্যাস আওয়ামী লীগের আছে। এ দেশের ইসলাম প্রিয় মানুষের নেই।

নেতারা বলেন, ‘৫ মে দেখবেন কারা লেজ গুটিয়েছে।’ নেতারা সৈয়দ আশরাফ এবং মাহবুব উল-আলম হানিফকে উদ্দেশ্য করে বলেন, ‘এখনও সময় আছে মুখ সামলে কথা বলুন। না হয় পালাবার পথ পাবেন না।’

বিক্ষোভ সমাবেশে অংশ নিয়ে ঢাকা মহানগর হেফাজতে ইসলামের যুগ্ম আহ্বায়ক মওলানা আব্দুর রব ইউসুফী বলেন, ৬ এপ্রিল লং মার্চের জনসমাবেশ দেখে সরকার পাগল হয়ে গেছে। এখন তারা আবোল-তাবোল বকছেন।

তিনি আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেন, কতিপয় নাস্তিক ব্লগারের উপদেশ না শুনে কোটি কোটি ইসলাম প্রিয় মানুষের কাতারে আসুন।’ মাহমুদুর রহমানের গ্রেপ্তারের নিন্দা জানিয়ে তিনি বলেন, তিনি ইসলামের পক্ষে কথা বলায় সরকারের রোষানলে পড়েছেন। অবিলম্বে তাকে মুক্তি না দেয়া হলে জেলের তালা ভেঙ্গে তাকে মুক্ত করে নিয়ে আসা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল