June 29, 2017, 4:35 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৪:৩৫

খুলনায় জামাত শিবির সংঘর্ষঃ নিহত ১ আহত ৯

imjhages

খুলনার ডুমুরিয়া উপজেলার ধামালিয়ার চেচুরিতে মুনসুর গাজী নামে এক জামাত কর্মী পুলিশের  গুলিতে নিহিত হয়েছে এ ঘটনায় আরও অন্তত ৯ জন গুলিবিদ্ধ হয়েছেন।

তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল, যশোর নওয়াপাড়ায় ক্লিনিক ও স্বাস্থ্য কমপ্লেস্কে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা জানান, খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউলিয়া ইউনিয়নের চেচুড়ী বাজার এলাকায় বৃহস্পতিবার সকাল ৮টার দিকে হরতাল সমর্থনে ছাত্রশিবির মিছিল বের করে।
পরে সংগঠনটির নেতাকর্মীরা প্রধান সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ সৃষ্টি করে। এ সময় চেচুড়ী পুলিশ ক্যাম্পের সদস্যরা তাদের বাধা দেয়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে ছাত্রশিবির নেতাকর্মীদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়।
ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে দলটির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে পুলিশ গুলিবর্ষণ শুরু করে। এতে ১০ জন গুলিবিদ্ধ হয়ে আহত। তাদের মধ্যে জামায়াতকর্মী মুনসুর গাজী ও মসজিদের ইমাম মুজিবর রহমানকে যশোর নওয়াপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সয়ে আনা হয়।
সেখানে কর্তব্যরত চিকিৎসক মুনসুর গাজীকে মৃত ঘোষণা করেন। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
তবে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ছাত্রশিবির পুলিশ লক্ষ্য করে গুলি চালালে তারা আত্মরক্ষার্থে গুলি করতে বাধ্য হয়েছেন। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও দাবি করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল