June 29, 2017, 1:22 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১:২২

প্রিয়াঙ্কার সমুদ্রস্নানের যে ছবিগুলো ভাইরাল

ঢাকা জার্নাল : হলিউডে নিজের প্রথম ছবি ‘বেওয়াচ’-এর প্রচারণার কাজে যুক্তরাষ্ট্রের মিয়ামিতে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ব্যস্ততার মাঝেই সমুদ্র আর সূর্যস্নানে মেতে উঠলেন তিনি। সেখানে তার বাঁধভাঙা উচ্ছ্বাসের ঝলমলে ছবিগুলো অনলাইনে ছড়িয়ে পড়েছে। ইন্টারনেট ব্যবহারকারীরা ঝুঁকে আছেন সেদিকেই!

গাঢ় নীল রঙের বিকিনি আর হাঁটু অবধি লম্বা শার্ট পরে আরেক ‘বেওয়াচ’ তারকা ভিক্টোরিয়া’স সিক্রেটের মডেল আদ্রিয়ানা লিমার সঙ্গে সূর্যস্নানে মেতে উঠেছিলেন প্রিয়াঙ্কা। ৩৪ বছর বয়সী এই তারকার ‌ফ্যান ক্লাব থেকে ছবিগুলো শেয়ার করেছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
ভাইরাল হওয়া প্রিয়াঙ্কার সমুদ্রস্নানের ছবি

ঠোঁট রাঙানো লাল লিপস্টিক আর রঙিন রোদচশমা প্রিয়াঙ্কার স্টাইলে এনেছে অন্যমাত্রা। সাগরে নেমে চুলগুলো উড়িয়ে দেওয়ার মুহূর্তে ক্যামেরাবন্দি হওয়া প্রিয়াঙ্কার ছবিটিই ইন্টারনেটে প্রিয় হয়ে উঠেছে সবার।

‘বেওয়াচ’ মুক্তি পাবে আগামী ২৫ মে। ভারতের প্রেক্ষাগৃহে এটি দেখা যাবে ২ জুন থেকে। এতে প্রিয়াঙ্কাকে দেখা যাবে ভিক্টোরিয়া লিডস চরিত্রে। ছবিটিতে আরও আছেন ডোয়াইন জনসন, জ্যাক এফ্রন, আলেক্সান্ড্রা ড্যাডারিও, কেলি রোরবাখ। এটি তৈরি হয়েছে ডেভিড হ্যাসেলহফ ও পামেলা অ্যান্ডারসন অভিনীত নব্বই দশকের জনপ্রিয় টিভি সিরিজ ‘বেওয়াচ’ অবলম্বনে।
এদিকে হলিউডের আরেকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। এর নাম ‘অ্যা কিড লাইক জেক’। এতে সিঙ্গেল মাদারের ভূমিকায় দেখা যাবে তাকে। নিজের শহরের স্কুল ব্যবস্থায় ইতিবাচক পরিবর্তন আনার চেষ্টা করেন তিনি। পাশাপাশি গড়তে থাকেন নতুন প্রেমের ভুবন।

ভাইরাল হওয়া প্রিয়াঙ্কার সমুদ্রস্নানের ছবি‘অ্যা কিড লাইক জেক’ পরিচালনা করবেন সিলাস হাওয়ার্ড। এতে অস্কারজয়ী কৃষ্ণাঙ্গ অভিনেত্রী অক্টাভিয়া স্পেন্সার, ক্লেয়ার ডেন্স ও জিম পারসন্স থাকবেন বলে শোনা যাচ্ছে। ছবিটি তৈরি হবে ড্যানিয়েল পিয়ার্লের মঞ্চনাটক অবলম্বনে।

রূপালি পর্দার পাশাপাশি টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’র দ্বিতীয় মৌসুমের কাজ নিয়েও ব্যস্ত প্রিয়াঙ্কা। তার প্রযোজিত প্রথম মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে তিনটি শাখায় সেরা হয়েছে।

প্রসঙ্গত, বলিউডের ‘দোস্তানা’ ছবিতে প্রিয়াঙ্কার সোনালি বিকিনি পরা দৃশ্যটির চিত্রায়ন হয়েছিল মিয়ামিতেই।

ঢাকা জার্নাল, মে ১৩, ২০১১৭।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল