January 17, 2017, 9:01 pm | ১৭ই জানুয়ারি, ২০১৭ ইং,মঙ্গলবার, রাত ৯:০১

মাঠে বাংলাদেশ-ইংল্যান্ড দল

sportsঢাকা জার্নাল: প্রায় দেড় ঘণ্টা বন্ধ থাকার পর জহুর আহম্মেদ স্টেডিয়ামে আবারও গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হয়। ফলে উইকেট ও আউটফিল্ড আবার ঢেকে ফেলা হয়েছে কাভারে।

এর মধ্যেই দুপুর সোয়া একটায় স্টেডিয়ামে আসে টাইগাররা। বৃষ্টি বন্ধ থাকায় মাঠে নেমে পড়ে বাংলাদেশ দল। এর ১৫ মিনিট পর টিম হোটেল থেকে মাঠে প্রবেশ করেছে ইংল্যান্ড দলও।

প্রথমে টাইগারদের কোচিং স্টাফরা উইকেটের অবস্থা বোঝার চেষ্টা করেছেন। অন্যদিকে মাঠের এক পাশে ফুটবল নিয়ে সময় কাটান ক্রিকেটাররা।

এর আগে দুপুর ১২ টা ৫০ মিনিট থেকে গুড়ি গুড়ি বৃষ্টি শুরু হলে মাঠকর্মীরা উইকেট ও আউটফিল্ড ঢেকে দেয়। তবে এখন বৃষ্টি কমলেও কাভার সরানো হয়নি।

বৃষ্টির আশঙ্কা থাকায় ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছে রিজার্ভ ডে রাখার জন্য মঙ্গলবার বিশেষভাবে প্রস্তাব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু ইসিবি এই প্রস্তাবে রাজি না হওয়ায় খেলা হোক আর না হোক আজই শেষ হবে ওয়ানডে সিরিজ।

তৃতীয় ওয়ানডের বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, শফিউল ইসলাম, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ।

ঢাকা জার্নাল, অক্টোবর ১২, ২০১৬

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল