December 8, 2016, 12:21 am | ৮ই ডিসেম্বর, ২০১৬ ইং,বৃহস্পতিবার, রাত ১২:২১

জাতীয় প্রেস ক্লাবের উন্নয়নে ওয়ালটনের সহযোগিতা

pressclubঢাকা জার্নাল : জাতীয় প্রেস ক্লাবের উন্নয়ন কাজে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে দেশের র্শীষস্থানীয় ইলকেট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটন। প্রেস ক্লাবের লাউঞ্জের অভ্যন্তরীণ সাজসজ্জা এবং লনের সংস্কার কাজে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ২১ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়েছে। এ ছাড়া প্রেস ক্লাবের টিভি লাউঞ্জের জন্য ওয়ালটন ব্র্যান্ডের একটি ৫৫ ইঞ্চি এলইডি টেলিভিশন উপহার হিসেবে প্রদান করা হয়েছে।

সোমাবার (০৩ অক্টোবর) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সভাপতি মুহম্মদ শফিকুর রহমানের হাতে চেক ও টেলিভিশন সেট তুলে দেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক আশরাফ আলী, ব্যবস্থাপনা কমিটির কার্যনির্বাহী পরিষদের সদস্য মোল্লা জালাল, ওয়ালটনের মিডিয়া উপদেষ্টা এবং দি নিউজ টুডে’র সিনিয়র সাব এডিটর এনায়েত ফেরদৌস, ওয়ালটন গ্রুপের সহকারি পরিচালক রবিউল ইসলাম মিল্টনসহ অন্যান্য সাংবাদিক নেতৃবৃন্দ।

এ প্রসঙ্গে জাতীয় প্রেস ক্লাবরে সভাপতি মুহম্মদ শফিকুর রহমান বলেন, সাংবাদিকদের সর্বোচ্চ সংগঠন জাতীয় প্রেস ক্লাবের উন্নয়নে সহযোগিতার জন্য ওয়ালটন গ্রুপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আশা করি, জাতীয় প্রেস ক্লাব ও ওয়ালটনের মধ্যে যে বন্ধনের সূচনা হলো তা বহুদূর এগিয়ে যাবে।

ওয়ালটন গ্রুপকে জাতীয় প্রেসক্লাবের উন্নয়নমূলক কর্মকাণ্ডের অংশীদার করার জন্য সংগঠনটির নেতৃবৃন্দ ও সকল সাংবাদিকদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম।

ঢাকা জার্নাল, অক্টোবর ০৬, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল