December 8, 2016, 12:17 am | ৮ই ডিসেম্বর, ২০১৬ ইং,বৃহস্পতিবার, রাত ১২:১৭

জয়পুরহাটে পুকুর থেকে পুলিশ কর্মকর্তার লাশ উদ্ধার

policeঢাকা জার্নাল : জয়পুরহাট পুলিশ লাইন পুকুর থেকে জেলার গোয়েন্দা বিভাগের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) শাহ আলমের (৩৫) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাত ১০টায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাহ আলম পাবনার চাটমোহর উপজেলার চরনবীন গ্রামের জহির রায়হানের ছেলে। তার স্ত্রীসহ ছেলে-মেয়ে রয়েছে। মেয়ে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। ছেলের বয়স চার বছর।

পুলিশ জানায়, গোয়েন্দা বিভাগের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহ আলম বৃহস্পতিবার সকাল ১০টায় পুলিশ লাইন পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যায়নি।

খোঁজাখুঁজির এক পর্যায়ে বিকেলে পুকুর পাড়ে তার ব্যবহার করা গামছা ও স্যান্ডেল পাওয়া যায়। পরে পুকুরে নেমে তার অনুসন্ধান চালানো হয়। এতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

জয়পুরহাট ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর জাহানুর ইসলামের নেতৃত্বে দমকল বাহিনীর সদস্যরা পুকুরে অনুসন্ধান চালিয়ে রাত ১০টার দিকে  শাহ আলমের লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম বলেন, শাহ আলমের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

প্রসঙ্গত, শাহ আলম দুই মাস আগে আক্কেলপুর থানা থেকে বদলি হয়ে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) পদে জয়পুরহাট পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) যোগদান করেন।

ঢাকা জার্নাল, আগস্ট ১৯, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল