March 26, 2017, 8:56 pm | ২৬শে মার্চ, ২০১৭ ইং,রবিবার, রাত ৮:৫৬

মহেশপুরে ট্রাক উল্টে ৫ বেপারি নিহত

mahespurঢাকা জার্নাল:ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাটাখালিতে কচুবোঝাই একটি ট্রাক উল্টে অন্তত পাঁচজন নিহত হয়েছেন। নিহতদের লাশ পাশের উপজেলা কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে।

বুধবার রাত ৯টার কিছু সময় আগে এ দুর্ঘটনা ঘটে।

ফায়ার ব্রিগেড কর্মীরা এখনো উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আভাস দিয়েছেন তারা।

ট্রাকের আরোহী আহত আবদুস সাত্তার জানান, কাটাখালি এসে সামনের চাকার টিউব পাংচার হয়ে যাওয়ায় ট্রাকটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে। নিহত সবাই কচুর বেপারি।

দুর্ঘটনার খবর পেয়ে কোটচাঁদপুর ফায়ার ব্রিগেড স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। রাত ৯টার পর তারা ঘটনাস্থল থেকে পাঁচটি লাশ ও আহত ব্যক্তিকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে আনা হয়েছে।

জীবিত উদ্ধার হওয়া ব্যক্তি হলেন চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের মৃত সাবের আলীর ছেলে আবদুস সাত্তার (৬৫)। তার একটি হাত ভেঙে গেছে। শরীরের বিভিন্ন স্থানেও আঘাত লেগেছে।

তিনি জানান, নিহত পাঁচজনই কচুর বেপারি। ট্রাকটিতে ৮-১০ জন আরোহী ছিলেন।
তিনি আরো বলেন, ‘আমরা জীবনগরের উথলী থেকে একটি ট্রাকে কচু বোঝাই করে খুলনা নিয়ে যাচ্ছিলাম। পথে সামনের চাকার টিউব বার্স্ট হয়ে ট্রাকটি খাদে পড়ে যায়। খাদে সামান্য পানি আছে। আমরা পানির মধ্যে কচুর নিচে চাপা পড়ি।’

কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার রাকিবুল হাসান জানান, ফায়ার ব্রিগেড সদস্যরা দুর্ঘটনাস্থল থেকে পাঁচটি লাশ উদ্ধার করে এনেছেন। আর আবদুস সাত্তার নামে একজন জীবিত ব্যক্তিকেও হাসপাতালে আনা হয়েছে।

ফায়ার ব্রিগেডের কর্মীরা বলছেন, ট্রাকটি যে খাদে উল্টে পড়ে সেখানে পানি থাকায় নিহতের সংখ্যা বেশি হয়েছে। কচুর নিচে চাপা পড়া ট্রাক আরোহীরা পানিতে দম বন্ধ হয়ে মারা গেছেন।

মহেশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বলেছেন, ঘটনাস্থলে মহেশপুর থানা পুলিশ অবস্থান করছে। এখনো পর্যন্ত পাঁচজনের লাশ উদ্ধার হয়েছে বলে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে তিনি জানতে পেরেছেন।

ঢাকা জার্নাল, জুলাই ২৭, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল