বরিশালে সড়ক দুর্ঘটনায় ২৮ পুলিশ আহত

এপ্রিল ২৯, ২০১৬

Barisalঢাকা জার্নাল: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে কেন্দ্র করে বরিশাল থেকে গোপালগঞ্জ যাওয়ার পথে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) ২৮ সদস্য সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।

শুক্রবার (২৯ এপ্রিল) সকাল ৭টায় বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানাধীন ঢাকা-বরিশাল মহাসড়কের রহমতপুরের ছয় মাইলে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গোপালগঞ্জে প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে তারা নিরাপত্তার দায়িত্ব পালনে সেখানে যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করেন বরিশাল আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আসাদুজ্জামান জানান, বরিশাল থেকে দু’টি গাড়িতে করে ব্যাটালিয়নের সদস্যরা গোপালগঞ্জ যাচ্ছিলেন। দিকে ছয়মাইলে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে।

আহতরা হলেন, এসআই জালাল, এএসআই জিল্লুর রহমান, সদস্য মিলন, তরিকুল ইসলাম, শহিদুল ইসলাম, সোহেল, আল ইমরান, মো. সুলতান মাহামুদ, মো. সায়েম, সোহেল, জিবনিশ, মো. কাসেম, মিঠুন চন্দ্র রায়, মো. রমজান, রফিকুল, নাজমুল, মো. ইমতিয়াজ, আলম, সুব্রত বিশ্বাস, আসিফ, অনুপম দেবনাথ, নজরুল ইসলাম, তাহের, মেহেদী হাসান, জুয়েল, নাজিদসহ ২৮ জন।

ঢাকা জার্নাল, এপ্রিল ২৯, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.