ডাকাতি করে পালানোর সময় ৪ জন গুলিবিদ্ধ

ফেব্রুয়ারি ২৬, ২০১৬

Gajipurঢাকা জার্নাল : গাজীপুরে একটি পোশাক কারখানায় ডাকাতি করে পালানোর সময় গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলিতে চার ডাকাত আহত হয়েছেন।

বৃহস্পতিবার মধ্যরাতে গাজীপুরের কড্ডা ইসলামপুর এলাকায় ওশান গার্মেন্টের সামনে এ ঘটনা ঘটে। পুলিশ কাভার্ডভ্যানসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ চার ডাকাতকে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেন পাবনার জোকা গ্রামের আালিম উদ্দিনের ছেলে সুলতান উদ্দিন (৪২), দিনাজপুরের বিরামপুর থানার পলিখবর গ্রামের আবুল হামিদের ছেলে হামিদুল (৩০), টাঙ্গাইলে ভূঞাপুর থানার হোসেনপুর গ্রামে আব্দুল জলিলের ছেলে আব্দুস সালাম (৪০) ও  একই জেলার ঘাটাইল থানার পাকুরধা গ্রামের আব্দুস ছালামের ছেলে মামুন (২৫)।

গাজীপুর ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন জানান, মিজানুর রহমান নামে এক ডাকাত ৩/৪ দিন আগে ওশান গার্মেন্টে নিরাপত্তা প্রহরীর চাকরি নেন। বৃহস্পতিবার রাতে সে ওই কারখানার পার্শ্ববর্তী একটি দোকান থেকে অন্য প্রহরীদের পিঠা খাওয়ালে তারা অচেতন হয়ে পড়ে। পরে রাত আড়াইটার দিকে ১৫/১৬ জনের একটি ডাকাতদল মাইক্রোবাসে করে এসে ওই কারখানায় আসে। কারখানার গোডাউন থেকে সুতা ও অন্যান্য মালামাল নিয়ে কারখানার কাভার্ডভ্যানে করে পালানোর সময় ডিবি পুলিশের মুখোমুখি হয় তারা।

এ সময় ডকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি করে। এতে চার ডাকাত গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়।

এসআই আরো জানান, এরা আন্তঃজেলা ডাকাতদলের সদস্য। এ চারজনের নামে গাজীপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ঢাকা জার্নাল, ফেব্রুয়ারি ২৬, ২০১৬।

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.