ব্রিটিশ মহিলারা ইতর

ফেব্রুয়ারি ২৬, ২০১৬

kristin on pinterestঢাকা জার্নাল: ব্রিটিশ মহিলারা ইতর, মাতাল এবং তাদের কোনো ফ্যাশন জ্ঞান নেই। তারা কুকুরকে আলিঙ্গন করতে সবচেয়ে বেশি ভালবাসে।

ফ্রান্সের বিউটি ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাতকারে ৫৫ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রী ক্রিস্টন স্কট থমাস নিজ দেশের মহিলাদের সম্পর্কে এই মন্তব্য করেন। থমাস প্যারিসে বসবাস করেন।

ক্রিস্টন স্কট বলেন, ব্রিটিশ মহিলারা ভয়াবহ। তারা মিনি স্কার্ট পরে, যদিও তার জন্য তাদের পা নেই। ফ্রান্সে অবশ্যই এটা খুব বাজে দেখাবে। কারণ ফ্রান্সের মহিলারা শনিবার মদপান করে না। কিংবা নভেম্বরে মিনি স্কার্ট পরে না।

ক্রিস্টন স্কট আরো বলেন, তারা (ব্রিটিশ) সর্বশেষ ফ্যাশন অনুসরণ করে। যদিও তাদের দেখতে একইরকম লাগে তারপরও তারা চেহারায় রঙ মেখে নিজেদের সৌন্দর্য বাড়ানোর চেষ্টা করে। যা আসলে হিতে বিপরীত হয়। কারণ গরমকালে সকলে কমলা রঙের হয়ে যায়।

সবশেষে তিনি বলেন, এটা অপ্রিয় হলেও সত্য ওইসব কারণেই একজন ব্রিটিশ হয়েও ফ্রান্সে বাস করি। criston scott thomas২০০০ সালে যখন আমি ও আমার পরিবার প্রথম ফ্রান্সে আসি, তখন আমি একজন পুরোদস্তুর ব্রিটিশ নারী ছিলাম। তখন আমি মাতাল না হলেও এবং সংযত আচরণ করলেও, আমার পোশাক পরার ধরনে ফ্রান্সের নতুন বন্ধুরা আমাকে পাগলাটে বলে সম্বোধন করতো।

ঢাকা জার্নাল, ফেব্রুয়ারি ২৬, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.