June 23, 2017, 2:29 am | ২২শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, রাত ২:২৯

বিদ্যালয়ে হরতাল সমর্থকদের হামলা, আহত ১০

2013-03-28-13-23-32-515444546b7d2-lalmoni2ঢাকা জার্নাল: হরতালেও স্কুলে ক্লাস শুরু করায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় লালমনিরহাট সদরের খুনিয়াগাছ গ্রামে খুনিয়াগাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হরতাল সমর্থকরা হামলা চালিয়েছে । হামলায় শিক্ষক-শিক্ষার্থীসহ ১০ জন  আহত হয়েছে।

হামলায় আহত শিক্ষার্থীরা হলো, পঞ্চম শ্রেণীর জেমি আক্তার, জুঁই আক্তার, তৃতীয় শ্রেণীর আঁখি মণি, সুজন, আরিফুল ইসলাম ও দ্বিতীয় শ্রেণীর মিঠুন।

প্রত্যক্ষদর্শীরা বলেন, স্থানীয় বিএনপি সভাপতি আমিনুল ইসলাম আমিনের নেতৃত্বে বিএনপিকর্মীরা মিছিল করে বিদ্যালয়ে ঢুকে প্রধান শিক্ষক আবদুল হাই, মোশাররফ হোসেন, সাবিনা ইয়াসমিন, নাজনীন আক্তারসহ ১০ জনকে বেরধক মারপিট করে আহত করে।

মারপিটের সময় হরতাল সমর্থকরা শিক্ষার্থীদের বই-খাতা ছিড়ে ফেলে। বিদ্যালয়ের চেয়ার-টেবিল ও আসবাবপত্র ভাঙচুর করে। হরতাল সমর্থকরা ওই বিদ্যালয়ের প্রধান গেটের দরজার গ্রিল ভাঙচুর করে। এ সময় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে লাঠিসোঁটা নিয়ে  হরতাল সমর্থকদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

প্রধান শিক্ষক আবদুল হাই লেবু জানান, জাতীয় সংগীত শুরু হওয়ার সঙ্গে সঙ্গে হরতাল সমর্থনকারীরা অতর্কিতে এ হামলা চালায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি শান্ত করা হয়েছে।

লালমনিরহাট সদর থানা ওসি জমির উদ্দিন জানান, ঘটনাস্থলে পরিস্থিতি সামাল দিতে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে। ইতিমধ্যে হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল