June 23, 2017, 2:39 am | ২২শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, রাত ২:৩৯

সাঈদিকে কেন চাঁদেই যেতে হলো!

tomal420_1362084120_1-rajakarগুজব প্রতিবেদক, ঢাকা জার্নাল: যুদ্ধপরাধী সাঈদি কেন চাঁদেই গেলে  এ নিয়ে জনমনে ব্যাপক ক্ষোভ সৃষ্টি হয়েছে। আমজনতারা গুজব প্রতিবেদকের কাছে প্রশ্ন করে বলেছেন, সাঈদি সাহেব দিনের আলোয় সূর্যে না গিয়ে রাতে চাঁদে গেলেন কেন!

নামপ্রকাশে অনিচ্ছুক জৈনিক আমজনতা বলেন ,“ রাতের বেলায় চুপিচুপি সাঈদি চাঁদে গিয়ে দেশের মানুষের সাথে একরকমের বেঈমানী করেছেন। কারন, রাতে যখন সাঈদি চাঁদে গিয়ে পৌছান তখন সারা দেশের কোটি কোটি মানুষ নিদ্রায় ছিল।”

তিনি দাবি করে বলেন, “দিনের আলোতে সাঈদি সূর্যে গেলে অনন্ত দেশের সকল মানুষ সাঈদিকে পরিস্কারভাবেই দেখতে পেতেন। অন্তত এই ‘সিন’  দেখা থেকে মানুষ বঞ্চিত হতোনা।”

আরেক আমজনতা দাবি করেন, মুক্তিযুদ্ধে দেশের অস্থির সময় সাঈদি সাহেব যখন তখন বেগানা নারীকে ধর্ষণ করতে পেরেছেন। তবে এখন যুগ পাল্টে গেছে। আইন-কানুন কড়া হওয়ায় সাঈদি সাহেব চাইলেও আর কাউকে ধর্ষন করতে পারছেন না। এই দুঃখে সাঈদি চাঁদের বুড়িকেই …… করতে গিয়েছেন।”

তবে চাঁদে সাঈদিকে দেখেছেন এমন দাবি করা এক প্রতক্ষ্যদর্শী গুজব প্রতিবেদককে জানান, রাত ২টা ৩৪ মিনিটে আমি সাঈদি সাহেবকে চাঁদে দেখেছি। প্রমান হিসেবে নোকিয়া ১১০০ তে ছবি তুলে রেখেছি। আমি মনে প্রানে বিশ্বাস করি সাঈদি সাহেব চাদেঁ গিয়েছেন, তবে অবশ্যই চাঁদের বুড়ির সাথে লটরঘ..র করতে নয়।”

কেন সাঈদি চাঁদে গেলেন এমন প্রশ্নে প্রতক্ষ্যদর্শী জানান, “অনেকদিন ধরে সাঈদি সাহেব কারাবাসে আছেন। এ কারনে সম্প্রতি উদ্বোধন হওয়া হাতিরঝিলেও বউ-শালীদের নিয়ে তিনি ঘুরতে যেতে পারেননি। তাই, অনেকটা ক্ষোভের বশেই সরকারকে দেখিয়ে দিলেন তিনি হাতিরঝিলে যান না। তিনি চাঁদে যান।”

ঢাকা জার্নাল, গুজব, মার্চ ২৫, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল