June 27, 2017, 9:28 am | ২৭শে জুন, ২০১৭ ইং,মঙ্গলবার, সকাল ৯:২৮

স্ত্রী যখন প্রতারক!

infideltiy_cellঢাকা জার্নাল: বেশ কয়েকদিন ধরেই লক্ষ করছেন হয়তো আপনি , স্ত্রীর মোবাইলে একটা সুরেলা রিংটোন বাজছে! শুধু রিং টোনেই নয়, একই টোন ঘুরে ফিরে আসছে মোবাইলের মেসেজ অ্যালার্টে, ভয়েস মেসেজেও। ওই সুরেলা টোনের ফোনটি এলেই কি স্ত্রী খুব ব্যতিব্যস্ত হয়ে ফোনটি ধরেন? আপনার কাছ থেকে বেশ খানিকটা দূরে গিয়ে নিচু গলায় ফোনে কথা বলেন?

স্ত্রীর এমন অদ্ভুত আচরণ যদি স্ত্রীর প্রেমে বাধা থাকা পতিদের ভাবিয়ে তোলে, তাহলে তারা আগে থেকেই সাবধান হন। স্ত্রীর প্রতি অগাধ-বিশ্বাসকারী পতিরা যাতে আগে থেকেই স্ত্রীদের ‘মোটিভ’ বুঝতে পারেন তার জন্য বিশেষ কয়েকটি লক্ষণ জানিয়ে রাখা ভাল।

এক. ফোনের রিংটোন পাল্টানো নিয়েই যখন আলোচনা, তখন ফোনের সূত্রই প্রসঙ্গে আলোচনা করা ভালো। হাফিংটন পোস্টের রিপোর্টে জানা যাচ্ছে, এই ফোনের রিংটোন পরিবর্তনের সঙ্গে সঙ্গে পরিবর্তন হবে আপনার স্ত্রীর ফোনে কথা বলার ভঙ্গিও। কখন যে এমন পরিবর্তন দেখা যাবে তা স্বামীরা বুঝতেই পারবেন না। শুধু প্রত্যক্ষদর্শী হয়েই থাকলেন এই ‘পরকীয়া’ প্রেমের।

দুই. মাঝে মাঝে বান্ধবীর সঙ্গে দেখা করতে যাবে বলে পুরো সন্ধ্যোটাই গায়েব আপনার স্ত্রী । বাড়িতে এসে আপনার কাছে বেমালুম মিথ্যাভাষণ পরিবেশন। আগে কোনো বান্ধবীর সঙ্গে দেখা করতে গেলে বেশি সময় ধরে বাইরে থাকাটা পছন্দ ছিল না। নজর দিলে দেখা যাবে, স্ত্রীর এমন বর্হিমুখী মনোভাব ওই সুরেলা রিংটোনের প্রভাবেই ঘটছে।

তিন. আগে শরীরচর্চার প্রতি বিশেষ আগ্রহ ছিল না। কিন্তু সাম্প্রতিককালে শরীর ফিট রাখার জন্য ঘণ্টার পর ঘণ্টা জিমেই কাটাচ্ছেন আপনার স্ত্রী। এমনও হতে পারে আপনাকে ভুলে ‘নতুন কাউ’কে ‘ইমপ্রেস’ করার প্রচেষ্টা চলচ্ছে। তাকে সময় দেওয়ার জন্যই জিমে যাবার নাম করে বাইরে বেরিয়ে সময় কাটাচ্ছেন স্ত্রী, আপনার অলক্ষ্যেই।

চার. জামা-কাপড় বদলানোর সঙ্গে সঙ্গে বদলে যাচ্ছে সুগন্ধীর ব্যবহারও। চেনা ও পুরনো সুগন্ধীর বোতলগুলো আর নেই। ঘরের ডেন্সিংটেবিলে শোভা পাচ্ছে নামী-দামী সুগন্ধীর বোতল। মাঝে মাঝে সুন্দর সুগন্ধীর গন্ধ আপনার নাককে চেনা্ বন্ধুর শার্টের গন্ধও চিনিয়ে দিতে পারে!

পাঁচ. আগে আপনার সঙ্গে ঝগড়া করত চোখে চোখ রেখে। সেই চোখে মিশে থাকত ভালোবাসা, অভিমান, লজ্জা, নির্ভরতা। কিন্তু ইদানিং আপনার স্ত্রী চোখে চোখ রেখে কথা বলতে সাহস পান না। চোখের দৃষ্টি এড়িয়ে অন্য কথায় চলে যাওয়ার অবিরাম ইচ্ছা তার। এর আগে স্ত্রীর এমন আচরণ নিশ্চয় লক্ষ্য করেননি আপনি। কথায় কথায় অফুরন্ত মিথ্যার বুলি আওড়িয়ে আপনাকে আরও চ্যালেঞ্জের মুখে ফেলে দিয়েছেন আপনার স্ত্রী। চোখের ভাষাই বলে দেয় সে মিথ্যা কথা বলছেন। মিথ্যাকে চাপতে গিয়ে খুঁজছেন নানা রকম অজুহাত। মাঝে মাঝে কথার খেই হারিয়ে ফেলেন।

ছয়. আপনি দিনে পাঁচটার বেশি সিগারেট খেলেই আপনার স্ত্রী তেলে-বেগুনে জ্বলে যেতেন। আগে আপনি দিনে কটি সিগারেট খাবেন তার সীমা ধার্য করতেন আপনার স্ত্রীই। এখন আগের মতো আপনার প্রতি কেয়ার নেন না অথবা বলা ভাল, সময় পান না। বাড়ির বাইরে গেলেই মাঝেমধ্যে সিগারেট, কখনও বা রেড-ওয়াইনের স্নিগ্ধ-মিস্টির গন্ধ পাচ্ছেন আপনি। সতর্ক হোন।

সাত. শারীরিক চাহিদার পরিবর্তন। যদি বুঝতে পারেন আপনার চাহিদাতে সাড়া না দিয়ে অন্য কোনো ভাবে শারীরিক চাহিদা মেটাতেই ইচ্ছুক, তবে বুঝবেন আপনার আদুরে স্ত্রী আপনার কাছ থেকে দুরে সরে গেছেন। সূত্র: ওয়েবসাইট।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল