জঙ্গিবাদ নির্মূলে দেশবাসীর সহযোগিতা চাই

নভেম্বর ১৮, ২০১৫

01জাতীয় সংসদ ভবন থেকে: দেশ থেকে সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল করতে দেশাবাসীর সহযোগিতা চাইলেন সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, অনেক চড়াই, উতরাই পেরিয়ে বাংলাদেশের মানুষ আজ এই পর্যায়ে এসেছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে আমরা যে পর্যায়ে এসেছি, এখন এটা নির্মূল করতে প্রতিটি মানুষের সহযোগিতা দরকার।

বুধবার (১৮ নভেম্বর) বিকেলে জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্নোত্তরকালে হাজী মো. সেলিমের সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী একথা বলেন।

সংসদ সদস্যদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, পরিকল্পনা যতই নেই না কেন, এর বাস্তবায়নে আপনাদের সবার সর্বাঙ্গীন সহযোগিতা প্রয়োজন। আমি দেশবাসীকে বলবো, যারা সন্ত্রাস ও জঙ্গিবাদের সঙ্গে জড়িত তাদের ধরিয়ে দিন। আইনের হাতে সোপর্দ করে উপযুক্ত শাস্তি দেওয়ার ব্যবস্থা করুন। দেশে শান্তিপূর্ণ পরিবেশ ও জনগণের নিরাপত্তা দেওয়ার জন্য ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে  কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে সক্রিয় করতে প্রত্যেক মানুষের সহযোগিতা প্রয়োজন।

শেখ হাসিনা আরও বলেন, জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবিলার জন্য আমরা যেমন পদক্ষেপ নিয়েছি, তেমনি মানুষের জীবনের নিরাপত্তা দেওয়ার জন্য আমরা পদক্ষেপ নিয়েছি। আমরা জঙ্গিবাদ নির্মূলে সব পদক্ষেপ নেবো।

নভেম্বর ১৮, ২০১৫

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.