সালমান সম্পর্কে বলতে মানা ক্যাটরিনার!

নভেম্বর ১৪, ২০১৫

24বিনোদন ডেস্ক : ভালো বন্ধুত্ব ছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফের মধ্যে। এক পর্যায়ে সল্লুর আশ্রয়-প্রশ্রয়ে ক্যাট বলিউডে শক্ত অবস্থান তৈরি করেন। এটা সবারই জানা। সেই সময় গুজব রটে দুজনের মধ্যে প্রেমের সম্পর্কের। সেই দিন এখন অতীত। ক্যাটরিনা-রণবীর কাপুরের সম্পর্ককে ঘিরে প্রায় রোজই মিডিয়া সরব। এই বলিউড সুন্দরী তার বর্তমান প্রেমিকের সম্মানে সালমানকে নিয়ে আর কোনো মন্তব্য করতে চান। সম্প্রতি একটি টিভি শোয়ে এমনটাই বলেছেন ক্যাটরিনা।

জানা গেছে, এ বলিউড ডিভা এখন পুরানো সম্পর্ক নিয়ে মাথা ঘামাতে নারাজ। তিনি সাফ জানালেন, ‘সালমান সম্পর্কে প্রকাশ্যে কথা বলা মানে বর্তমান সম্পর্কের অপমান।’

একটি টক শোয়ে ক্যাটরিনাকে সালমানের সঙ্গে তার পুরানো সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে ক্যাটরিনা বলেন, ‘সালমান একজন দারুন মানুষ। ওর বাবা-মা এবং পুরো পরিবারই আমাকে সবসময় মেয়ের মতোই ভালোবেসেছেন। কিন্তু যদি মিডিয়াতে সালমান ও ওর পরিবারের ব্যাপারে কথা বলি তাহলে তা আমার বর্তমান সম্পর্কের ক্ষেত্রে সম্মানজনক হবে না।’
রণবীরের সঙ্গে তার ‘বর্তমান সম্পর্ক’ ও বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে ক্যাটরিনা বলেন, ‘রণবীর আমার খুব ভালো বন্ধু। সবসময়ই ও সেটাই থাকবে।

23রাইএকটি টক শো-তে ক্যাটরিনাকে সলমনের সঙ্গে তাঁর পুরানো সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়েছিল। জবাবে ক্যাটরিনা বলেন, সলমন এখন দারুন মানুষ। ওর বাবা-মা এবং পুরো পরিবারই আমাকে সবদিন মেয়ের মতোই ভালোবেসেছেন। কিন্তু যদি মিডিয়াতে সলমন ও ওর পরিবারের ব্যাপারে কথা বলি তাহলে তা আমার বর্তমান সম্পর্কের ক্ষেত্রে সম্মানজনক হবে না।
রণবীরের সঙ্গে তাঁর ‘বর্তমান সম্পর্ক’ ও বিয়ের পরিকল্পনা সম্পর্কে জানতে চাওয়া হলে ক্যাটরিনা বলেছেন, রণবীর আমার খুব ভালো বন্ধু।ও সবদিনই তা থাকবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.