এ বার থেকে বউকে নিয়ে বিয়েতে নাচ দেখাবেন শহিদ?

নভেম্বর ১৩, ২০১৫

14পাক্কা খবর! ভিভিয়ান রিচার্ডস আর নীনা গুপ্তর মেয়ে মাসাবার বিয়ের সঙ্গীতে নাচছেন শহিদ কপূর! একা নন, সঙ্গে নাচবেন স্ত্রী মীরাও! বন্ধুরা অন্য বন্ধুর সঙ্গীতে যেমন নেচে-গেয়ে থাকে, তেমন ঘরোয়া ভাবে হচ্ছে না ব্যাপারটা! শোনা গিয়েছে, পুরস্কার বিতরণের অনুষ্ঠানে যে রকম স্টেজ পারফর্ম্যান্স করেন শহিদ, এখানেও তেমনটাই করবেন! একেবারে পেশাদার ভাবে!

আর ঠিক এই জায়গাতেই এসে মুখ খুলেছেন নিন্দুকেরা! এর আগে নানা সেলেব্রিটির বিয়েতে টাকা নিয়ে নেচেছেন শাহরুখ খান! সে নিয়ে কথা পাঁচ কান হলে শাহরুখের উদ্ধত মন্তব্য ছিল, “টাকার জন্য আমি বিয়েতে নাচা নিয়ে লজ্জা বোধ করি না!” শহিদও কি এ বার সেই পথেই হাঁটছেন?

সেই ব্যাপারটা নিয়ে মুখ খুলতে চাইছেন না কেউই! শহিদও নন, মাসাবাও নন! মীরার তো মুখ খোলার প্রশ্নই ওঠে না! কতটুকুই বা আর তাঁকে হাতের নাগালে পান সাংবাদিকরা!

নিন্দুকেরা আরও এক ধাপ এগিয়ে বলছেন, শহিদ যদি নাচেন, তবে আখেরে বাজিমাত করলেন মাসাবার হবু স্বামী মধু! বলিউডে প্রযোজক হিসেবে তাঁর নাম-ডাক মন্দ নয়। ‘গজিনি’, ‘কুইন’-এর মতো হিট ছবি প্রযোজনা করে পয়সা আর নাম দুই অর্জন করেছেন তিনি! শুধু শহিদ কপূরকে নিয়ে ছবি করতে গিয়েই ফ্লপের মুখ দেখেন মধু! ‘মৌসম’ এবং ’শানদার’— শহিদ-মধু যুগলবন্দির কোনও ছবিই পয়সা তুলতে পারেনি! এই নিয়ে একটা শীতল মনোমালিন্যও চলেছে তাঁদের মধ্যে! এ বার কি মধুর সঙ্গীতে পেশাদার পারফর্ম্যান্স করে শোধবোধের রাস্তায় আসতে চাইছেন শহিদ?

তা, তাঁরা তো নিজেদের বন্ধু বলে দাবি করেন! বন্ধুরা নিজেদের মধ্যে এ সব ভাব বিনিময় করতেই পারেন, তাতে আর বেশি কথা কী!নিন্দুকেরা একেবারে মিথ্যে নাও বলতে পারেন! শহিদ যে বউকে নিয়ে নাচবেন, এ কথাটা জানানোর পরে আরও একটা খবর মিলেছে মধুর তরফে! তিনি না কি শহিদকে নিয়ে বিয়ের পরে আরও একটা ছবি প্রযোজনার কথা ভাবছেন!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.