বাসচাপায় নাসির টোব্যাকোর এসআর নিহত

নভেম্বর ১৩, ২০১৫

43মেহেরপুর: জেলার গাংনী উপজেলার জোড়পুকুরিয়া এলাকায় শ্যামলী পরিবহনের একটি বাসের চাপায় ঝন্টু মিয়া (২৮) নামে নাসির টোব্যাকোর বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেলের আরোহী রাজু মিয়া (২২)।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ঝন্টু মিয়া কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার শেরপুর গ্রামের সাহেব আলী ছেলে এবং নাসির টোব্যাকো কোম্পানির বিক্রয় প্রতিনিধি। আহত রাজু মিয়া মুজিবনগর সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র এবং গোপালনগর গ্রামের আজিজুল হকের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে রাজুকে সঙ্গে নিয়ে কর্মস্থল মুজিবনগর ফিরছিলেন সেন্টু মিয়া। গাংনী উপজেলার জোড়পুকুরিয়া নামক স্থানে পৌঁছুলে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। গুরুতর আহত ঝন্টু ও রাজুকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেন্টুকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আশঙ্কাজনক অবস্থায় রাজুকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এমকে রেজা জানান, মাথায় গুরুতর আঘাতের কারণে ঝন্টুর মৃত্যু হয়েছে। অপরদিকে রাজু মাথায় আঘাতপ্রাপ্ত হলেও তিনি অনেকটাই আশঙ্কামুক্ত।

আহত রাজুর বাবা আজিজুল হক জানান, ঝন্টুর সঙ্গে তার ছেলের বন্ধুত্ব ছিল। গতকাল বিকেলে তার ছেলে রাজুকে নিয়ে সেন্টু নিজ বাড়িতে বেড়াতে গিয়েছিলেন।

গাংনী থানার পরিদর্শক (তদন্ত) মুক্তার হোসেন জানান, মরদেহ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। খোঁজা হচ্ছে শ্যামলী পরিবহনের ওই বাসটি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.