দিতির জন্য এক মিনিট নিরবতা

ফেব্রুয়ারি ৮, ২০১৬

ditiঢাকা জার্নাল:ছবির প্রচারে ও অডিও প্রকাশনা উপলক্ষে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে মিলিত হয়েছিলেন ‘সুইটহার্ট’-এর শিল্পী, কলাকুশলী ও সাংবাদিকরা। রোববার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এখানে ছিলেন ছবিটির প্রধান তিন অভিনয়শিল্পী রিয়াজ, বাপ্পি ও বিদ্যা সিনহা মিম।

অনুষ্ঠান শুরু হয়েছিলো আনন্দঘন পরিবেশে। বর্তমানে হাসপাতালে শয্যাশায়ী অভিনেত্রী পারভীন সুলতানা দিতিও অভিনয় করেছেন এই ছবিতে। তার প্রসঙ্গ আসতেই প্রেক্ষাগৃহে নেমে আসে নিরবতা।

এদিনের অনুষ্ঠান উপস্থাপনার দায়িত্বে ছিলেন ছবিটির পরিচালক ওয়াজেদ আলী সুমন। তিনি জানান, গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে দিতিকে। অনুষ্ঠানে গুণী এই অভিনেত্রীর দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তিনি। এরপর দিতির জন্য দোয়া করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এদিকে ‘সুইটহার্ট’-এর বিভিন্ন গান ইতিমধ্যে দর্শক-শ্রোতার মনোযোগ কেড়েছে।এগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, হাবিব, ন্যানসি, হৃদয় খান, পড়শী, আহমেদ হুমায়ূন ও রমা। পাঁচটি গানের কথা লিখেছেন কবির বকুল, শফিক তুহিন ও সুদীপ কুমার দীপ। সুর ও সংগীতায়োজন করেছেন হাবিব, হৃদয় খান, শফিক তুহিন ও আহমেদ হুমায়ূন।

‘সুইটহার্ট’ ছবির গল্প এস রেজার। যৌথভাবে সংলাপ লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান ও আবদুল্লাহ জহির বাবু। আগামী ১২ ফেব্রুয়ারি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাচ্ছে রোমান্টিক ঘরানার ছবিটি।ঢাকা জার্নাল, ৮ ফেব্রুয়ারি ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.