খেলাশীর্ষ সংবাদসংবাদ শিরোনাম

বিসিবি থেকে পদত্যাগ করলেন সুজন

ঢাকা জার্নাল ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক পদ থেকে পদত্যাগ করলেন খালেদ মাহমুদ সুজন। বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বিসিবি সূত্রে এ তথ্য জানা যায়। দীর্ঘদিন বিসিবির সঙ্গে যুক্ত ছিলেন খালেদ মাহমুদ সুজন। এখনো তার পদত্যাগের কারণ জানা যায়নি।

খালেদ মাহমুদ সুজন মিডিয়াম-পেস বোলার এবং মিডল-অর্ডারের ব্যাটসম্যান হিসেবে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে খেলেছেন। ১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত তিনি বাংলাদেশ দলে খেলেছেন এবং ২০০৩ থেকে ২০০৪ সাল পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের নেতৃত্ব দিয়েছেন। ২০১৮ সালে ত্রিদেশীয় সিরিজের আগে তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রযুক্তি পরিচালক হিসাবে কাজ শুরু করেন।

অন্যদিকে, গতমাসের শেষ দিকে বিসিবি সভাপতি বোর্ড সভা শেষে জানিয়েছিলেন দুই পরিচালক তাদের পদ থেকে সরে দাঁড়িয়েছেন। বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল ও তানভির আহমেদ টিটু পদত্যাগের ঘোষণা দিয়েছেন সে সময়ে। বৃহস্পতিবার (২৯ আগস্ট) নতুন সভাপতি ফারুক আহমেদের নেতৃত্বে প্রথম বোর্ড মিটিংয়ে এ ঘোষণা দেন তারা।

নাদেল বিসিবির নারী বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছিলেন। তানভীর ইসলাম টিটু বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান ছিলেন।