ঢাকাশীর্ষ সংবাদসংবাদ শিরোনামসারাদেশস্পটলাইট

গাজীপুরে এনআরবিসি ব্যাংকের কর্মচারীদের ওপর হামলা, ২৯ লাখ টাকা ছিনতাই

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের মারিয়ালি এলাকায় এনআরবিসি ব্যাংকের এক এজেন্ট শাখার কর্মচারীদের মারধর করে ২৯ লাখ ১৭ হাজার টাকা ছিনতাই করা হয়েছে। বুধবার বিকেলে এই ঘটনা ঘটে বলে গাজীপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়,গাজীপুরের মারিয়ালি এলাকায় সাব-রেজিস্ট্রি অফিস সংলগ্ন এনআরবিসি ব্যাংকের একটি এজেন্ট শাখা রয়েছে। দলিল রেজিস্ট্রি ফি বাবদ আদায় করা ২৯ লাখ ১৭ হাজার টাকা ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখায় জমা দেওয়ার জন্য ওই শাখার তিন কর্মচারী একটি মাইক্রোবাসে করে নিয়ে যাচ্ছিলেন। কিন্তু মারিয়ালি প্রাইমারি স্কুলের কাছে পৌঁছালে তিনটি মোটরসাইকেলে করে কয়েকজন অপরাধী মাইক্রোবাসের গতিরোধ করে।

অপরাধীরা প্রথমে হকস্টিক দিয়ে মাইক্রোবাসের গ্লাস ভেঙে ফেলে। মাইক্রোবাসের চালক মো. হাবিবের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে তাকে জিম্মি করে ফেলে। পরে কর্মচারীদের মারধর করে তাদের কাছে থাকা ২৯ লাখ ১৭ হাজার টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

কোনো প্রকার নিরাপত্তা ব্যবস্থা ছাড়াই এত বড় অঙ্কের টাকা বহন করা হচ্ছিল বলে জানা গেছে।

এ বিষয়ে এনআরবিসি ব্যাংকের গাজীপুর চৌরাস্তা শাখার ম্যানেজার মাহমুদুল হক জানান,হেড অফিসের সঙ্গে পরামর্শ না করে তিনি ঘটনার বিষয়ে কোনো মন্তব্য করতে পারবেন না।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন,”ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে এবং ব্যাংকের পক্ষ থেকে জানানো হয়েছে যে ছিনতাই হওয়া টাকার পরিমাণ ২৯ লাখ টাকারও বেশি হতে পারে।”