রাজস্থানে গিয়ে ঘেরাও হলেন সোনাক্ষী সিংহ!

নভেম্বর ৭, ২০১৫

16খ্যাতির বিড়ম্বনা কাকে বলে, তা এত দিনে অল্প-বিস্তর টের পেয়েছেন সোনাক্ষী সিংহ! তবে সম্প্রতি যা ঘটল, তা সারা জীবন মনে রেখে দেবেন নায়িকা!

সোনাক্ষী ছিলেন যোধপুরে! সেখানে শুটিং চলছিল তাঁর নতুন ছবি ‘আকিরা’-র! ছবিটা নিয়ে এমনিতেই উত্তেজনা ছড়িয়েছে ভক্তদের মনে। এই প্রথম কোনও ছবিতে শত্রুঘ্ন সিংহ আর সোনাক্ষী সিংহকে এক সঙ্গে দেখা যাবে রুপোলি পর্দায়! তাও আবার বাবা-মেয়ের চরিত্রেই! বাবা-মেয়ের স্নেহের সম্পর্ক সেলুলেয়েডেও কেমন ধরা পড়ে, তা নিয়ে একটা জল্পনা-কল্পনা তো আছেই! তার উপর আবার এই ছবিতেই প্রথমবার মিঠুন চক্রবর্তী আর কঙ্কণা সেনশর্মার সঙ্গেও অভিনয় করছেন সোনাক্ষী! সব মিলিয়ে যোধপুরের হাওয়া গরম হয়েই ছিল! সবাই তক্কে তক্কে ছিলেন, কখন শুটিংয়ের ফাঁকে এক ঝলক দেখা যায় প্রিয় তারাকে!

এ হেন পরিস্থিতির মাঝেই সোনাক্ষীর জন্য ঘনিয়ে এল বিপদ! প্রোডাকশন থেকে ভাড়া করা একটা অটোয় চেপে সেটে আসছিলেন নায়িকা! কেউ বুঝতে পারেনি, অটোর ভিতরে বসে আছেন খোদ সোনাক্ষী! কিন্তু, ওই অটোটা একটা সরু গলির মাঝে আটকে যেতেই ছবিটা আমূল বদলে গেল!

শুধু বেনারসই নয়, রাজস্থানেরও রয়েছে তার গলির গোলকধাঁধার জন্য বেশ নামডাক। সেখানে আটকে পড়ে সোনাক্ষী স্পষ্ট টের পেলেন, গাড়ি ঘুরিয়ে গলি থেকে বের হওয়া যাবে না। বোঝা মাত্র শুটিংয়ের দলবলকে ফোন করতে থাকলেন তিনি! আর একটু একটু করে চারপাশে জমতে থাকল কৌতূহলী জনতার ভিড়! সবারই মনে আগ্রহ, দেখা যাক, কেমন করে গলি থেকে বের হয় গাড়িটা!

আর, এ সবের মাঝে একজন ভক্ত চিনে ফেললেন নায়িকাকে! ব্যস, আর যায় কোথায়! চার পাশে তখন কেবল বাড়তে থাকা ভিড় আর সোনাক্ষীকে এক ঝলক দেখার জন্য হুড়োহুড়ি!

তা, বিপদের মাঝে পড়ে কী করলেন নায়িকা? নাহ্। তিনি পুলিশ ডাকেননি! বরং, অকাতরে সই বিলিয়েছেন। আর, সেলফি তুলেছেন ভক্তদের সঙ্গে। সবার আবদার মিটিয়ে তবেই অন্য অটোয় চেপে সেটের দিকে এগিয়েছেন তিনি!

সাধে কী আর সবাই তাঁকে সোনা মেয়ে বলে!

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.