রাজনীতিকেও ফরমালিন মুক্ত চাইলেন কাদের

নভেম্বর ২, ২০১৩

kader-1_13200_0ঢাকা জার্নাল: যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘শুধু ফরমালিনমুক্ত মেশিন হলে হবে না বরং এগুলো যারা চালায় তাদেরও ফরমালিন মুক্ত হতে হবে। আর যারা মেশিন চালায় তাদের চালায় রাজনীতিবিদরা। তাই রাজনীতিবিদদেরও ফরমালিন মুক্ত হতে হবে।

শনিবার সকালে ঢাকায় বনানী বাজারকে ‘ফরমালিনমুক্ত বনানী কাঁচা বাজার’ ঘোষণার শুভ সূচনা কালে মন্ত্রী এসব কথা বলেন।

এফবিসিসিআই কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী বলেন, কাঁচা বাজারের পাশাপাশি বাংলাদেশের রাজনীতিকেও ফরমালিন মুক্ত করতে হবে। তিনি বলেন, কিছু কিছু নেতার মুখের কথায় যে বিষ তা ফরমালিনের বিষের চেয়েও ভয়ঙ্কর। এ থেকে নেতাদের মুক্ত হতে হবে।

মন্ত্রী বলেন, শুধু ফরমালিনমুক্ত মেশিন হলে হবে না বরং এগুলো যারা চালায় তাদেরও ফরমালিন মুক্ত হতে হবে। আর যারা মেশিন চালায় তাদের চালায় রাজনীতিবিদরা। তাই রাজনীতিবিদদেরও ফরমালিন মুক্ত হতে হবে। তিনি আরোও বলেন ফোনালাপ করে কে জিতল, কে হারল তা মূখ্য বিষয় নয় বরং আগামী নির্বাচনে গণতন্ত্রকে জিতিয়ে আনাই মূখ্য বিষয়। গণতন্ত্রকে বিজয়ী করাই হোক সকলের শপথ। পরে মন্ত্রী বাজার কর্তৃপক্ষের নিকট একটি ফরমালিন মুক্ত মেশিন হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সভাপতি কাজী আকরামউদ্দিন আহ্মদ, সহ-সভাপতি শেখ হেলাল উদ্দিন এবং প্রাইম ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আহমেদ কামাল খান চৌধুরী সহ বাজার কমিটির সদস্যবৃন্দ।

ঢাকা জার্নাল, নভেম্বর ২, ২০১৩।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.