মুক্তির আগেই দিলওয়ালের আয় ৭৯ কোটি!

নভেম্বর ২০, ২০১৫

26বিনোদন ডেস্ক : এ বছরে বলিউডে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে একটি শাহরুখ খান অভিনীত সিনেমাদিলওয়ালে। আসছে বড়দিনে কিং খান-কাজল জুটির এ সিনেমাটি বক্স অফিসে মুখোমুখি হবে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত বাজিরাও মাস্তানি সিনেমার। তবে কিছুটা এগিয়ে গেলেন শাহরুখ। এরই মধ্যে ৭৯ কোটি রুপি আয় করে নিয়েছে সিনেমাটি।

সিনেমাটির পরিবেশক শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট এরই মধ্যে সিনেমাটি বিপণন প্রক্রিয়া শুরু করে দিয়েছে। সফলও হয়েছে প্রতিষ্ঠানটি। সম্পন্ন করেছে একটি বড় ধরনের চুক্তি। টিভি নেটওয়ার্ক মাল্টি ক্রিন মিডিয়ার (এমএসএম) কাছে দিলওয়ালে সিনেমার টিভি স্বত্ত্ব বিক্রি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানটি। আর সেটি ৬০ কোটি রুপির বিনিময়ে।

এর আগে ১৯ কোটি রুপির বিনিময়ে দিলওয়ালের গানের স্বত্ত্ব বিক্রি করা হয়। যা বলিউডের ইতিহাসে সবচয়ে বেশি। এবার সিনেমাটির টিভি স্বত্ত্ব বিক্রির মাধ্যমে স্বাভাবিকভাবেই বেশ খুশি দিলওয়ালে টিম।

শুধু দিলওয়ালে নয় এ প্রযোজনা প্রতিষ্ঠানের পরবর্তী তিনটি সিনেমারও স্বত্ত্ব কিনে নিয়েছে এমএসএস। রেড চিলিসের সঙ্গে মোট ২২০ কোটি রুপির চুক্তি করেছে প্রতিষ্ঠানটি।

দিলওয়ালে সিনেমার প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট। পরিচালনায় রয়েছেন রোহিত শেঠি। সিনেমাটিতে শাহরুখ ও বরুন দুই ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন। রয়েছেন কাজল এবং কৃতি স্যানন। এছাড়াও রয়েছে জনি লিভার, বোমান ইরানি, বিনোদ খান্না, কবির বেদি সহ অনেকে। আগামী ১৮ ডিসেম্বর মুক্তিপাবে সিনেমাটি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.